+

রুমানা হত্যার পর ৩০দিনের বেশী অতিবাহিত হল কিন্তু এখনো কোন  আসামি গ্রেফতার হয়নি তার দাবিতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীর পরিবার।

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ৯ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 630
...

 

 

রুমানা হত্যার পর ৩০দিনের বেশী অতিবাহিত হল কিন্তু এখনো কোন  আসামি গ্রেফতার হয়নি তার দাবিতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীর পরিবার।

মোঃ আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি। 

 

 রুমানা আক্তার রুমি নামে এক সন্তানের জননীকে  হত্যার এক মাসেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় নোয়াখালী সেনবাগে সংবাদ সম্মেলন করেছে করেছে ভুক্তভোগী পরিবার।


রোববার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে সুষ্ঠ তদন্তের মাধ্যমে ন্যায় বিচার দাবীতে এই সাংবাদিক সম্মেলন করে নিহত রুমানা আক্তারের পরিবারের সদস্যসহ স্বজনরা।
লিখিত অভিযোগে রুমানা আক্তারের ভাই  সুরুজ মিয়া জানান, গত ২০২০ সালে ২৭ই ডিসেম্বর বিকেলে তার শ্বশুর শ্বাশুড়িকে খাওয়ার সামগ্রী দেওয়ার জন্য আমাদের বাড়ী থেকে তার স্বামীর বাড়ী গেলে বিকেলে তার তার স্বামীর ভাইয়ের বৌ আমাদেরকে ফোন করে জানায় রুমানা আক্তার মারা গেছে। ঘটনাস্থলে গিয়ে আমরা তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখলেও তবে পুলিশ  কোনো ধরনের আঘাতের চিহ্নের কথা উল্লেখ করেনি বরং এটি একটি অপমৃত্যু বলে মামলা দায়ের করে। আমরা বারবার পুলিশের কাছে হত্যা মামলার বিষয়ে বললে তারা আমাদের সাথে বিভিন্নভাবে খারাপ আচরণ করে এবং আমাদের উল্টো মামলা ভয় দেখিয়ে হুমকি দেখায়।
তিনি আরো জানান, আমার বোনের শ্বশুর বাড়ির লোকজন বিভিন্নভাবে টাকা দিয়ে থানাকে ম্যানেজ করেছে।  ফলে থানা পুলিশের সাথে সখ্যতার কারণে তারা গ্রেফতার এড়িয়ে এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং আমাদের নানাভাবে হুমকি দিচ্ছে। তাই সাংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমরা একটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায়বিচার কামনা করছি। আমাদের কথা অপরাধী যেই হোক তাদের সাজা হোক।

 

...
Md. Abdul Azij(SJB:E592)
Mobile : 01812354815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ