+

মুজিব বর্ষ উপলক্ষে বাউফলে গৃহহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৮ ঘন্টা ৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 815
...

মুজিববর্ষে বাউফলে প্রধানমন্ত্রীর উপহার   পাকা ঘর পেল গৃহহীন পরিবার।
মোঃ দুলাল হোসাইন (বাউফল):

পটুয়াখালীর বাউফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত হয়েছে ১০টি পাকা ঘর এবং প্রত্যেকের নামে ২ শতক করে খাস জমি বরাদ্দ দেওয়া হয়েছে। ইতোমধ্যে শেষ হয়েছে ঘর নির্মাণ। আরোও ৯০টি ঘর নির্মাণাধীন পর্যাক্রমে সেগুলো দেওয়া হবে।শনিবার ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের অন্যান্য জেলার সঙ্গে একযোগে হস্তান্তর করা হয়েছে আশ্রয়ণ প্রকল্পের এসব ঘরের চাবি। 
বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নে ১০টি ঘরের নির্মাণ কাজ শেষ করেছেন উপজেলা প্রশাসন। উপজেলার ১০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের ভাগ্য বদলে হচ্ছে নতুন ঠিকানা। এসব পরিবারের জন্য সরকারি খাস জমিতে গৃহনির্মাণের কাজ সম্পন্ন করা হয়েছে। স্বপ্নের ঘর পেয়ে আনন্দ প্রকাশ করেছেন ভূমিহীন ও গৃহহীন পরিবার।
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স এর পর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে টেলিযোগাযোগে বক্তব্য রাখেন, সাবেক চীপহুইপ ও স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ এমপি।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, সহকারী কমিশনার ভূমি আনিচুর রহমান বালী প্রমুখ। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বাউফল উপজেলায় ১০টি ঘর বরাদ্দ পেয়েছি। জেলা প্রশাসকের সার্বিক দিক-নির্দেশনা অনুযায়ী ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য দিনরাত পরিশ্রম করে গৃহনির্মাণ কাজ শেষ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। 
উল্লেখ্য যে ১০টি গৃহহীন পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়েছে এবং প্রত্যেকের নামে ২ শতক করে খাস জমি বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতি ঘরে ব্যয় হচ্ছে ১ লাখ ৭১ হাজার টাকা।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ