+

পাটগ্রামে প্রধানমন্ত্রীর উপহার 'স্বপ্নের নীড়' পেলেন ১২৩ টি পরিবার

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৩ ঘন্টা ২৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1340
...

পাটগ্রামে প্রধানমন্ত্রীর উপহার পাকা বাড়ি পাওয়া মিন্টু রায় বলেন,   এ সরকারের আমলে অন্যান্য সাহায্য- সহযোগিতা অনেক পেয়েছি। কিন্তু প্রধানমন্ত্রীর উপহার পাকা বাড়ি পাব এটা কোনদিন কল্পনাও করিনি। ।  এখন নিজের বাড়িতে শান্তিতে ঘুমোতে পারবো।   

 

হাসান জুয়েল

পাটগ্রাম (লালমনিরহাট) সংবাদদাতা ঃ 

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১২৩ টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার সেমি পাকা ঘর প্রদান করা হয়েছে। 

মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবার সমূহের মাঝে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

 

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় পাটগ্রাম উপজেলা শহীদ আফজাল মিলনায়তনে উপজেলার ১২৩ টি জমি ও গৃহহীন পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স অনুষ্ঠান শেষে হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হয়। প্রতি পরিবারকে প্রধানমন্ত্রীর ঘর উপহার সনদ, জমির কবুলিয়াত দলিল প্রদান করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- লালমনিরহাট ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি, পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুন নাহার, পৌর মেয়র শমসের আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু, সহকারী কমিশনার (ভূমি) রুবেল রানা, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ,  উপজেলার পরিষদের বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাগণ,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এবং উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

 

এসময় কামারের হাট এলাকার এলাকার ভূমিহীন মিন্টু রায় জমিসহ ঘর পেয়ে উছ্বাস প্রকাশ করে বলেন,‘আমাদের জমি-ঘর ছিলোনা। জমি ও পাকা ঘর পেলাম এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রী আমাদের মতো অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়িছেন। এখন আর অন্যের বাড়িতে রাত কাটাতে হবে না। এখন নিজের বাড়িতেই শান্তিতে ঘুমোতে পারব।’

 

মিন্টু রায়ের মতো উপজেলার সকল গৃহহীন পরিবার ঘর পেয়ে অনেক খুশি। তারা জানান, এ সরকারের আমলে অনেক কিছু সাহায্য তারা পেয়েছেন। কিন্তু সরকারিভাবে যে পাকা  ঘরও পাবেন,  এমনটা তারা কোনদিন কল্পনাও করতে পারেননি।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন নাহার বলেন বলেন, মুজিববর্ষ উপলক্ষে ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় পাটগ্রাম উপজেলায় ১২৩টি ঘর বরাদ্দ পেয়েছি।মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে উপকারভোগীদের মাঝে ঘর ও জমির কাগজ পত্রাদি প্রদান করা হয়েছে।

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ