+

চেয়ারম্যান হয়ে জনগণের সেবক হতে চান বিকাশ রঞ্জুন বাবলু

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৭ ঘন্টা ৩৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 520
...


ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁও সদর উপজেলার ২০ নং রুহিয়া পশ্চিম  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে  অবহলিত মানুষের সেবক হতে চান বিকাশ রঞ্জুন বাবলু। 

এজন্য তিনি তার দল আওয়ামীলীগ থেকে দলীয় প্রতীকের প্রত্যাশা করছেন। বিকাশ রঞ্জুন বাবলু  ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কশালগাঁও গ্রামে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। তিনি ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।  পাশাপাশি তিনি বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশগ্রহন করে আসছেন। 

তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ব হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে ২০ নং রুহিয়া পশ্চিম  ইউপি’তে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে রুহিয়া পশ্চিম  ইউপি নির্বাচনী এলাকায় দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষানিক দলের হয়ে কাজ করছেন।
তার বিশ্বাস  রুহিয়া পশ্চিম  ইউপি’র আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করতে উপযুক্ত প্রার্থী বাছাই করবেন দলের হাই কমান্ড। 

তরুন এই নেতা নানামুখী প্রচারে নির্বাচনী শোডাউন, উঠোন বৈঠক, গণসংযোগ, ব্যানার, পোষ্টার, শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট ও নানা রংয়ের বিলর্বোড এর মাধ্যমে নিজের শক্ত অবস্থানের জানান দিয়েছেন। করোনাকালীন ও বিভিন্ন প্রাকৃতিক দুযোগের সময় তিনি নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও অসহায়  মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন। 

শিক্ষিত ও ক্লীন ইমেজের করণে ইতিমধ্যেই তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে তাঁর বিনয়ী আচরণ দ্বারা স্থানীয় নেতা কর্মীসহ সর্ব সাধারনকে তিনি কাছে টানতে সক্ষম হয়েছেন। তাই এলাকার মানুষ তার উপরে দৃঢ় আস্থা ও বিশ্বাস রাখতে শুরু করছেন এবং এ ইউপ’তে নৌকার বিজয় সুনিশ্চি করার লক্ষ্যে দল তাকেই রুহিয়া পশ্চিম  ইউনিয়নের নৌকার কান্ডারী হিসেবে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদী। 

প্রতিবেদককে বিকাশ রঞ্জুন  বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে রুহিয়া পশ্চিম  ইউপি’র ব্যাপক উন্নয়ন ও এলাকাবাসির ভাগ্য উন্নয়নের জন্য কাজ করবো মাদক নির্মুল করবো। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করব।

আমার এলাকার জনসাধারন আমাকে ব্যাপক সমর্থন দিয়ে যাচ্ছেন, আশা করি সবকিছু বিবেচনা করে আওমীলীগ সভানেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন।

 

 

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ