+

চট্টগ্রামে থার্টি-ফার্স্ট নাইটে (সিএমপির) নির্দেশনা ২০২১।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৫ দিন ১৯ ঘন্টা ২৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1445
...

বেলাল উদ্দিন : সিনিয়র স্টাফ রিপোর্টার

 ৩১শে ডিসেম্বর ২০২০ রাতে,ইংরেজী বর্ষ বিদায় ও ২০২১ ইংরেজী বর্ষবরণ উপলক্ষে চট্টগ্রাম মহনগরীর বিভিন্ন স্থানে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হবে। ইংরেজি নববর্ষ উদযাপনকালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির যে কোন ধরনের আশঙ্কা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ বদ্ধপরিকর। সকল অনুষ্ঠান শান্তিপূর্ণ ও নিরাপদে সম্পন্ন করার লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বিভিন্ন স্থানে চেকপোষ্ট স্থাপন, গীর্জা, হোটেল, ক্লাব,বিনোদন কেন্দ্রে পুলিশ মোতায়েন, টহল জোরদার, ট্রাফিক পুলিশের বিশেষ ব্যবস্থা এবং সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে। চট্টগ্রাম মহানগরের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলার স্বার্থে সম্মানিত নাগরিকদের মেনে চলার জন্য অনুরোধ করা হলো।
রাস্তা, ফ্লাইওভার, ভবনের ছাদ এবং প্রকাশ্য স্থানে কোন ধরনের জমায়েত,সমাবেশ,উৎসব করা যাবে না। থার্টি-ফার্স্ট নাইট উপলক্ষে আয়োজিত সভা, সমাবেশ এবং ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠান সমূহে করোনা সংক্রান্ত সরকারি নির্দেশনা সমূহ ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। উন্মুক্ত স্থানে নববর্ষ উদযাপন উপলক্ষে কোন ধরনের অনুষ্ঠান বা সমবেত হওয়া যাবে না বা নাচ, গান ও কোন সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না। কোথাও কোন ধরনের আতশবাজি,পটকা ফোটানো যাবে না। কোন ভবনের ছাদে আতশবাজি,পটকা ফোটানো হলে ভবনের মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ৩১ শে ডিসেম্বর সন্ধ্যা ৬ ঘটিকার পর পতেঙ্গা সী-বীচ ও পারকি বীচ এলাকায় কাউকে অবস্থান করতে দেয়া হবে না। ৩১ শে ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত সকল লাইসেন্সকৃত বারও মদের দোকান খোলা রাখা যাবেনা।

...
Md Belal Uddin(SJB:E510)
Mobile : 01838967621

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ