+

চাটমোহরে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্টে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২২ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1075
...

পাবনার চাটমোহরে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। চাটমোহরস্থ 'রিয়েল জীম ও রংধুন যুব সংঘ' তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। ৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে পৌর সদরের বালুচর মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের চাটমোহর বালুচর খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ ৩-১ গোলে চিকনাই ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে ট্রফি ও প্রাইজমানি বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন। টূর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার হিসেবে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘের শুভ কে পুরস্কৃত করা হয়। এছাড়া টূর্নামেন্টে বিভিন্নভাবে সহযোগিতা করায় বেশ কয়েকজন ব্যক্তির হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, বে-সরকারি সাহায্য সংস্থা পিসিডি নির্বাহী পরিচালক আলহাজ্ব মো: শফিকুল আলম, কর্নেল (অব:) মনির আহমেদ কাদেরী, প্রবীণ ক্রীড়াবিদ খন্দকার আব্দুল বারী, রবিউল করিম রবি, আব্দুস সালাম সরকার, আশরাফুল আলম হেলাল, মোকলেছুর রহমান বিদ্যুৎ, আলহাজ্ব রফিকুল ইসলাম, হেলাল সরকার, পরিতোষ আচার্য্য, ইকবাল আহমেদ খান লাবলু, রিয়েল জীমের সত্বাধিকারী শাহরিয়ার ইবনে রেজা রিয়েল ও তৌহিদুল ইসলাম তাইজুল, চ্যানেল ২৪ এর পাবনা প্রতিনিধি শাহীন রহমান, সাপ্তাহিক অনাবিল সংবাদ পত্রিকা সম্পাদক প্রভাষক ইকবাল কবীর রঞ্জু, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি নুরুল ইসলাম মাস্টার প্রমূখ।

গত ২৭ নভেম্বর আটটি দল নিয়ে নক আউট ভিত্তিক এই টূর্নামেন্ট শুরু হয়। টূর্নামেন্টের সহযোগিতায় ছিল আলেয়া ফাউন্ডেশন, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ, পিসিডি ও আজিজ অ্যান্ড সন্স। টুর্নামেন্টের সকল খেলায় প্রধান পরিচালকের দায়িত্ব পালন করেন ফজলুল হক কালু। তার সহযোগি ছিলেন আব্দুল মালেক ও বাশার সবুজ। ধারা বর্ণনায় ছিলেন আরমান হোসেন।

...
Md. Tofazzol Hossain Babu(SJB:E104)
Mobile : 01712027859

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ