+

লামা শহরবাসীর সড়ক উন্নয়ন স্বপ্নের প্রকল্পেহানা দিয়েছে দুর্নীতির দুঃস্বপ্ন, পর্ব-৭

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ২২ ঘন্টা ৩৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 890
...

প্রায় সাড়ে এগারো কোটি টাকা ব্যায়ে সড়ক উন্নয়ন কাজে লামাবাসীর দীর্ঘ প্রত্যিাশা-স্বপ্নের প্রকল্পেহানা দিয়েছে দুর্নীতির দুঃস্বপ্ন।

প্রকল্পে লাগামছাড়া দুর্নীতির অভিযোগ উঠেছে। প্রাক্কলিত ডিজাইনমতে ড্রেন না করাসহ কাজে নানান দুর্নীতি চলছে। এদিকে কারোর ভ্রুক্ষেপ নেই। 

ঠিকাদারের লেঅকজন ইচ্ছেমত কাজ করছে। নির্মিত ড্রেনের উপর স্লাবের ফাঁকে কিছুদূর পরপর ফোল্ডিং স্লাবগুলেতে লোহার হাতল দেয়া হয়নি। একেকটি স্লাবের ওজন কয়েক মণ হবে। এসব ফোল্ডিং স্লোব সরিয়ে প্রয়োজনে পরিচ্ছন্ন কর্মীরা ড্রেণ পরিস্কার করবেন।

 স্লাবগুলোতে হাতল না দেয়ার কারণে ভবিষ্যতে ভারী এসব স্লাব সরাতে পরিচ্ছন্ন কর্মীরা শারিরীক শক্তি প্রয়োগ করে তা সরাতে পারবেনা। 

এছাড়া ড্রেনের শেষপ্রান্তে ঝিরিতে গিয়ে যেভাবে সমাপ্ত করা হয়েছে, তাও টেকসই হবেনা বলে জানান অভিজ্ঞরা। এসব বিষয়ে কারোর কোন তদারকি লক্ষ্য করা যাচ্ছেনা। 

সূতরাং লামাবাসীর স্বপ্নের সড়ক উচুঁ ও সম্প্রসারণ প্রকল্পে হানাদিয়েছে দুর্নীতির দুঃস্বপ্ন। এব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের এক কর্মচারীর সাথে আলাপকালে, তিনি কিছুই জানেনা বলে জানান। হাতল বিহীন স্লাবটির টেনিকেল পরিভাষাও তিনি বলতে পারেননি।


 

...
MD. Kamruzzaman(SJB:E528)
Mobile : 01859679080

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ