+

হাটহাজারীতে মাহফিলে আসেননি হেফাজত নেতা মামুনুল হক

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ২২ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2035
...

মো.আরিফ,হাটহাজারীঃ
হাটহাজারীতে আল আমিন সস্থার উদ্যোগে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহফিলে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মামুনুল হক প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা থাকলে অবশেষে তিনি মাহফিলে আসেননি। 

শুক্রবার(২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে হাটহাজারী পাবর্তী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী এ তথ্য জানান।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন,  যেখানে অশান্তি সেখানে আমরা নেই। মামুনুল হক না আসার পরও তার ছবিতে আগুন দেয়ার কারণ কী। একজন আলেমকে এভাবে অপমান করলে আল্লাহর আরশ কাঁপবে।মামুনুল হকের ছবিতে যারা আগুন দিয়েছে তারা নবীর শত্রু। এ সময় তিনি আরও বলেন,আপনারা তো ফ্রান্সের ম্যাক্রোর ছবি পোড়াননি। ফেসবুকে একটি ছবি দেখা গেছে, মামুনুলের ছবিতে প্রস্রাব করতেছে কুচক্রী মহল। যারা প্রস্রাব করেছে, তাদের মুখে সিগারেট। হে আল্লাহ তাদের উপর গজব নাজিল করো। "চট্টগ্রামের ভাষায় বলে, বোলার বাত ডিল ন মারিস। সিদ্ধান্ত হয়েছে আসবে না। তারপরও এরকম জুলুম নির্যাতন কেন করা হল। প্রশাসনকে বলবো, যারা এসব করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিন। ওস্তাদেরকে বেইজ্জতি করলে মাদ্রাসার ছাত্ররা বসে থাকতে পারে না।"

প্রসঙ্গত, মামুনুল হককে প্রতিহত করতে শুক্রবার সকাল থেকে চট্টগ্রাম বিমানবন্দর এলাকায় অবস্থান নেন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে বিক্ষোভ করেন কয়েকশ নেতাকর্মী। দুপুরে নগর ছাত্রলীগের কর্মীদের নগরীর অক্সিজেন মোড়ে অবস্থান নেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনে বিরোধীতাকারী মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহতের ঘোষণা দেওয়া হয় বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গণে ‘জঙ্গিবাদ বিরোধী ছাত্র ও যুব ঐক্য পরিষদ’ নামের সংগঠনের সমাবেশ থেকে। এরপর রাত থেকেই মামুনুল হকের উপস্থিতি নিয়ে নানা তথ্য ছড়াতে থাকে।

আল আমিন সংস্থা নামের যে সংগঠন মাহফিলের আয়োজন করেছে তারা নিজেরা শুক্রবার সন্ধ্যায়ও ফেসবুকে প্রচার করে আজকের মাহফিলে মামুনুল হক বক্তব্য দেবেন। এছাড়া সকাল থেকে হেফাজতের কয়েকজন নেতা গণমাধ্যমকে জানান, মামুনুল হক হাটহাজারীতে আসছেন। 

...
MD. FAROUK HOSSAIN(SJB:E223)
Mobile : 01715959344

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ