+

মাইক্রোবাস সহ দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ৪ ঘন্টা ৪৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 890
...

এস. এম নাঈম উদ্দীনঃ দেখে মনে হবে না তারা ছিনতাইকারী। কিন্তু ২৩ নভেম্বর কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের উদ্দেশ্য ছুটে মাইক্রোবাস নিয়ে কাজল ত্রিপুরা (২৫) নামের এক ব্যক্তিকে একা পেয়ে নগদ অর্থ ও মোবাইল ছিনতাই করে ড্রাইভার ও হেলপার।

সোমবার রাতে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন থানা পুলিশকে অবগত করলে ফুলতল এলাকা থেকে মাইক্রোবাস (চট্ট মেট্রো-হ ১৫-৩০৭৯) সহ ড্রাইভার আলাউদ্দীন (২২) এবং হেলপার ওসমান গণি (১৯) কে আটক করে।

বোয়ালখালী থানা সূত্রে জানা যায়, কাজল ত্রিপুরা কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের উদ্দেশ্য রওয়ানা হয়। কিন্তু কর্ণফুলী থানার মইজ্যার টেক এলাকায় এসে সব যাত্রী নেমে গেলে কাজল ত্রিপুরাকে একা পেয়ে গাড়িটি গন্তব্যস্থানে ( চট্টগ্রাম শহর) না গিয়ে উল্টো (কক্সবাজার) দিকে রওয়ানা হলে তাঁর (কাজল ত্রিপুরা) সন্দেহ হলে চিৎকার করতে থাকে। তখন ড্রাইভার ও হেলপার ভয় পেয়ে গাড়ি দ্রুত চালিয়ে পাটিয়া বাদামতল হয়ে বোয়ালখালীতে ঢুকে পড়ে। পরে কাজল ত্রিপুরা থেকে ২ হাজার টাকা ও মোবাইল নিয়ে বিকে গার্মেন্টস সামনে রাস্তার উপর ধাক্কা দিয়ে পেলে দেয়। এতে কাজল ত্রিপুরা আহত হয়।

এবিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম জানান, কাজল ত্রিপুরাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এবং ছিনতাইকারী দুইজনকে গ্রেপ্তার করা হয় ও তাদের বিরুদ্ধে নিয়মিত বিচার আইনে মামলা রুজু করা হয়।

...
S. M. Naim Uddin(SJB:E574)
Mobile : 01811193562

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ