+

ফ্রান্স সরকার কর্তৃক নবীজি (সাঃ) কে ব্যাঙ্গচিত্র করে অবমাননা করায় প্রতিবাদ, মানব বন্ধন ও প্রতিবাদ মিছিল

সরেজমিনবার্তা | নিউজ টি ১৫ দিন ৫ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2135
...

ফ্রান্সে মহানবী রাসুলুল্লাহ ( সাঃ,) কে ব্যাঙ্গচিত্র করে প্রকাশ করায় মানব বন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ মিছিল। 

জাতীয় দৈনিক সরেজমিন বার্তা 

প্রকাশঃ ১৩.১১.২০২০ শুক্রবার 

মোঃ নুরুন্নবী (দাউদকান্দি প্রতিনিধি)​​​​​​

​​​​​​আজ ১৩.১১.২০২০ শুক্রবার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়ন এর নোয়াগাঁও মধ্যপাড়ার স্হানীয় ইসলাম প্রিয় তৌহিদি জনতা জুম্মা নামাজের পরপর ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যাঙ্গচিত্র করে অবমাননা করার কারনে শতশত ইসলাম প্রিয় তৌহিদি জনতা মিছিল করে গৌরীপুর, মতলব রোডে এসে অবস্হান নেন এবং সারিবদ্ধ ভাবে দাড়িয়ে মানববন্ধন ও আললোচনা করেন। 

আলোচনার এক পর্যায় নোয়াগাঁও মসজিদের ঈমাম মাওলানা আজহারুল ইসলাম বলেন, ফ্রান্স সরকার আমাদের নবীজি (সাঃ)কে ব্যাঙ্গচিত্র করে অবমাননা করে মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে, এই আঘাত সহ্য করার মতো নয় আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

হাফেজ মাওলানা মুফতি হাবিবউল্লাহ বলেন, যারা মহানবী (সাঃ)কে অবমাননা করেছে তাঁকে আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে গজব নাজিল হয়েছে তারা ধ্বংস হয়ে গেছে। আমরা এই অবমাননার কারনে ঘৃণা সহকারে প্রতিবাদ জানাই।  

নইয়ার সায়েন্স ল্যাবব্রটরি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপল ইঞ্জিনিয়ার হেলাল শিকদার বলেন, আমরা মুসলমান, আমাদের প্রিয় নবীকে ব্যাঙ্গচিত্র করলে আমরা কষ্ট পাই, তারা আমাদের মুসলমানদের কলিজায় আঘাত করেছে, ফ্রান্স সরকারের এই জঘন্যতম আচরনের কারনে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।   

উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে উপস্হিত ছিলেন বিটেশ্বর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃ বাশার প্রধান, মোঃ হান্নান মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মেহেদি হাসান মিরাজ, সাংবাদিক মোঃ মতিন হোসেন প্রমুখ।

...
Md. Nurun Nobi(SJB:E511)
Mobile : 01824281816

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ