+

খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে আজিমুশ'শান মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ৩ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1065
...

খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবীর(দ.)ম'র আজিমুশশান ইমানী ইরফানী রুহানি মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

গত ৩০শে অক্টোবর ২০২০ইং শুক্রবার বা'দ মাগরিব হতে খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে প্রবিণ জননেতা খাগড়াছড়ির মাটি ও মানুষের পরম বন্ধু জনাব জাহিদুল আলমের সভাপতিত্বে খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবীর(দ.)ম'র আজিমুশশান ইমানী ইরফানী রুহানি মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আজিমুশশান মাহফিলে প্রধান অতিথির আসন অলঙ্কিত করেন খাগড়াছড়ি পৌরসভার মাননীয় মেয়র জনাব রফিকুল ইসলাম,প্রধান বক্তা ও মেহমানে আ'লা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কাদেরীয়া আলিয়া মাদরাসার সম্মানিত ভাইস প্রিন্সিপাল মাওলানা আবুল কাসেম ফজলুল হক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কেন্দ্রীয় শাহী জামে মসজিদের সম্মানিত খতিব মুফতি আব্দুন্নবী হক্কানী সাহেব,ও পেশ ইমাম আল্লামা মাওলানা সালাউদ্দিন সাহেব (মাঃজিঃ) সহ আহলে সুন্নাত  ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ ও হক্কানি ওলামায়েকেরাম প্রমুখ। এসময় বক্তারা ফ্রাসে রাসূলে কারীম(দ.) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং নবী পাক কে নিয়ে যে কোন ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে ধর্ম প্রান মুসলমানদের কে সজাক থাকার আহবান জানান, এ সময় বক্তাগণ বলেন যুগে যুগে ইসলামের শত্রুরা মুসলমানদের ঈমান হরণের উদ্দেশ্যে মুনাফেক (মুসলমান বেশি)দের কাজে লাগিয়েছে মুসলিম সমাজে ফাসাদ সৃষ্টি,ঘরে ঘরে হানাহানি ও ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অপচেষ্টা বর্তমানে আরো কৌশলী ভূমিকায় রুপ নিয়েছে,যার প্রমাণ আজকের মিলাদুন্নবীর (দ.)মাহফিল ও জুলুসকে নিয়ে তারা অপব্যখ্যায় লিপ্ত। অথচ প্রিয়নবীজির আগমনে সমগ্র জগত,ত্রিভুবন আনন্দিত কেন তারা নারাজ? মিলাদুন্নবী বা হুজুরের আগমন শরীফ যদি বিদয়াত হয় তাহলে সিরাত তারা কোথায় পেল? প্রিয় উপস্থিতি এবার মহামারী করোনার মধ্যেও সারা বিশ্বে মিলাদুন্নবীর (দ.) জুলুস বর্ণাট্য র‍্যলী ও গণ জোয়ার আপনারা লক্ষ করেছেন,ওয়ামা তাওফিকী ইল্লাবিল্লাহ। প্রিয় পাঠক এটি ছিল উক্ত আজিমুশ'শান নূরানী ঈমানী মাহফিলের সংক্ষ্যেপ।            

...
Md. Noorul Abchar Vnuiya(SJB:E564)
Mobile : 01863353161

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ