+

বুড়িমারীতে একজনকে পিটিয়ে হত্যার পর মৃতদেহে আগুন

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ৮ ঘন্টা ৩৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1485
...

পাটগ্রামের বুড়িমারীতে কুরআন অবমাননার গুজব ছড়িয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে লাশ পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। 

 

পাটগ্রাম ( লালমনিরহাট ) প্রতিনিধি 

 

 

লালমনিরহাটের পাটগ্রামে অজ্ঞাত এক ব্যক্তিকে কুরআন ও ধর্ম অবমাননার অভিযোগ এনে গুজব ছড়িয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের দাবি, বৃহস্পতিবার ২৯.১০.২০২০ ইং আসরের নামাজের সময় মোটরসাইকেলে  বুড়িমারী জামে মসজিদে আসে দুই ব্যক্তি,  একজন মসজিদে ঢুকে কুরআন শরীফ অবমাননা করেন বলে তারা শুনতে পান। অপরজন বারান্দায় দাঁড়িয়ে থাকে।  এ সময় কয়েকজন মুসল্লি এতে বাঁধা দেয়। মুহূর্তেই সেই খবর বাইরে ছড়িয়ে পড়লে সেখানে আশপাশের লোকজন জড়ো হতে থাকেন । উত্তেজিত জনতার হাত থেকে ওই ব্যক্তিকে বাঁচাতে ইউপি সদস্য হাফিজুল ইসলাম বুড়িমারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে  নিয়ে যান এবং তাৎক্ষণিকভাবে স্থানীয় চেয়ারম্যান , উপজেলা  চেয়ারম্যান এবং ইউএনও কামরুন নাহারকে বিষয়টি অবগত করার চেষ্টা করেন। কিন্তু কিছুক্ষণের মধ্যে সেখানে হাজার হাজার মানুষ জড়ো হতে থাকে। পরিস্থিতি আরো অবনতি হলে  এর এক পর্যায়ে ইউনিয়ন পরিষদে রাখা ব্যক্তিকে টেনে হিঁচড়ে বাইরে এনে পিটিয়ে হত্যা করে  উত্তেজিত জনতা।  এরপর তার শরীর  রাস্তায় এনে আগুন ধরিয়ে দেয়। এবং মোটরসাইকেলটিতেও আগুন দিয়ে পুড়িয়ে দেয় বলে স্থানীয়রা জানায়।

এ ঘটনায় রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার সুলতান আব্বাস (৫১) (পিতা শেখ আব্বাস) নামের আহত এক ব্যক্তিসহ অপর একজনকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এবং পরবর্তীতে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কালী প্রসাদ সরকার।  


পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত একজন নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপর এক ব্যক্তি আহত হয়েছে। লাশে আগুন দেয়ায় পুড়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর মোবাইল ফোনে বলেন,  পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি বিজিবি, র‍্যাব মোতায়েন করা হয়েছে। এখন সেখানকার পরিস্থিতি শান্ত আছে। 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ