+

শ্রীপুর থেকে চুরি হওয়া শিশু টাঙ্গাইল থেকে উদ্ধার, গ্রেপ্তার-২

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ১৪ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 645
...

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া এলাকা থেকে চুরি হওয়ার একদিন পর বৃহস্পতিবার পাঁচ মাসের এক শিশুকে টাঙ্গাইল থেকে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। শিশু চুরির সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো- টাঙ্গাইলের সখিপুর থানার হাতিয়া রাজবাড়ি এলাকার হৃদয় মাহমুদের স্ত্রী মিতু ওরফে সোনালী আক্তার (২৩) এবং একই জেলার মির্জাপুর থানার শশধরপটি এলাকার বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ (৩১)।
বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এক ব্রিফিং এ তথ্য জানান। তিনি বলেন, গত ২৭ অক্টোবর দুপুরে গাজীপুরের শ্রীপুর থানাধীন ধনুয়া গ্রামের আজিত-এর বাড়ীর ভাড়াটিয়া মোছাঃ লাইজু বেগম তার ৫ মাস বয়সী কন্যা রিভা মনিকে প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তারের কাছে রেখে গোসলে যান। এ সুযোগে সোনালী আক্তার ওই বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যান। ভিক্টিমের পরিবার বাড়ীওয়ালা ও প্রতিবেশীদের নিয়ে অনেক খোঁজাখুজি করে কোথাও বাচ্চাটিকে খুঁজে না পেয়ে শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভিক্টিমের মা লাইজু বেগম। পরে গাজীপুর কালিয়াকৈর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আল মামুনের নেতৃত্বে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর থানার মিরদেওহাটা গ্রামের সালামের বাড়ী হতে সোনালী আক্তার ও তার স্বামী হৃদয় মাহমুদকে গ্রেপ্তার এবং তাদের হেফাজত থেকে ভিক্টিম রিভা মনিকে উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন তাদের কোন সন্তান হয় না বিদায় তারা রিভামনিকে চুরি করেছে।

 

...
Zonaid Akand(SJB: E015)
Mobile : 01911111912

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ