+

চট্টগ্রাম আনোয়ারায় স্ত্রীর প্রতারণার শিকার নুরুল আলম !

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১ ঘন্টা ৪১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 920
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা :নুরুল আলম পিতা মৃত ওমর আলী গ্রাম গহিরা দোভাষী বাজার থানা আনোয়ারা নুরুল আলমের স্ত্রীর নাম শারমিন আক্তার পিতা-মৃত নাসির উদ্দিন গ্রাম পূর্ব শিলা গারা দিঘীরপাড় থানা আনোয়ারা। নুরুল আলমের স্ত্রী শারমিন আক্তার তার স্বামীর বাড়ি থেকে তিন লক্ষ সত্বর হাজার টাকা এবং তিন ভরি অলংকার নিয়ে তার বাবার বাড়িতে পালিয়ে যান।

নুরুল আলম সাগরে থাকা অবস্থায় পালিয়ে যায়। নুরুল আলম সাগর থেকে এসে দেখেন তার স্ত্রী বাড়ীতে নেই।

নুরুল আলমের বাড়ির আশেপাশের লোকজন তাহাকে বলেন তোমার স্ত্রী পালিয়ে গেছেন। এই কথা শুনে তার স্ত্রীর কাছে ফোন করেন । বলেন তুমি কোথায় তার স্ত্রী শারমিন আক্তার বলেন আমি আমার বাপের বাড়িতে চলে আসছি আমি আর আপনার সাথে সংসার করবো না ।

তখন নুরুল আলম জিজ্ঞাসা করেন কেন তিনি কথা না বলে ফোন টা কেটে দেন তারপর আবার নুরুল আলম তার স্ত্রীর কাছে ফোন করেন বলেন আমি যখন সাগরে যাই তোমার কাছে যে তিন লক্ষ ৭০ হাজার টাকা এবং তিন ভরি স্বর্ণ রেখে গেছি সেই স্বর্ণ এবং টাকা কোথায় শারমিন বলেন আমি জানিনা।

নুরুল আলম তার ওয়ার্ডের মেম্বার এর কাছে যান এবং তাহার কাছে বিষয়ে সব কিছু খুলে বলেন তার কথা শুনে মেম্বার বলেন তুমি থানায় গিয়ে যোগাযোগ করো।

নুরুল আলম থানায় গিয়ে দেখেন তার নামে উল্টো আরো জিডি করা আছে। নুরুল আলম থানার এসআই এর সাথে কথা বলেন এসআই নুরুল আলম কে বলেন তোমার স্ত্রী শারমিন আক্তার তোমার সাথে সংসার করবে না।

তুমি তার কাবিনের টাকা দিয়ে দাও। এই কথা শুনে নুরুল আলম বলেন আমি আমার স্ত্রীর সাথে সংসার করবো তাকে বলেন আমার বাড়ি থেকে তিন লক্ষ 70 হাজার টাকা এবং তিন ভরি স্বর্ণ নিয়ে গেছেন এগুলো নিয়ে চলে আসতো।

এস আই তার কথা না শুনে উল্টো কাবিনের টাকার জন্য আরও চাপ দেন বলে আমাদেরকে জানায় এবং উপায় না পেয়ে নুরুল আলম আমাদের কাছে বিষয় টা নিয়ে আসেন । তার কথা শুনে তার স্ত্রীর কাছে ফোন করি শারমিনকে আমি জিজ্ঞাসা করলাম আপনি কি আপনার স্বামীর সাথে সংসার করবেন।

শারমিন আমাকে উত্তর দিলেন তার স্বামী নাকি তাকে জ্বালা-যন্ত্রণা এবং তাকে মারধর করেন তিনি আরো বলেন নুরুল আলম নাকি তৃতীয় লিঙ্গের মানুষ, তখন আমি শারমিনকে প্রশ্ন করি তাহলে তার আগের স্ত্রীর বাচ্চা হলো কিভাবে। তার স্ত্রী শারমিন আক্তার আমাকে বলেন আপনি নুরুল আলমের কাছ থেকে কত টাকা খেয়েছেন।

আমি আবার শারমিনকে প্রশ্ন করছি আপনি যখন আপনার স্বামীর বাড়ি থেকে টাকা এবং সোনা নিয়ে আসেন তখন আপনার স্বামী কোথায় ছিলেন শারমিন আমাকে বলেন তার স্বামী বাড়িতে ছিলেন এবং তাকে মারধর করে বের করে দিয়েছেন অথচ তার এলাকার লোকজন বলেন নুরুল আলম নদীতে থাকা অবস্থায় তার স্ত্রী শারমিন আক্তার টাকা এবং সোনা নিয়ে পালিয়ে তার বাবার বাড়িতে চলে যান।

 মেয়ের আশেপাশের লোকজনের মাধ্যমে জানতে পারলাম এই মেয়ে টি নুরুল আলমের সংসার করার জন্য তার কাছে বিয়ে বসেন নাই শুধু কাবিনের টাকার জন্য এবং কোন সুযোগের জন্য তার কাছে বিয়ে বসছেন  এবং সেই সুযোগ তিনি ব্যবহার করেছেন।

তার বাড়ি থেকে তিন লক্ষ 70 হাজার টাকা এবং তিন ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যান তার স্ত্রী শারমিন আক্তার।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ