+

শেরপুরে নিজ বসত বাড়ির গোয়াল ঘরে খুন হলো বৃদ্ধ !!

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 620
...

 
সুজন মিয়া (শেরপুর প্রতিনিধি),শেরপুরের শ্রীবরদী উপজেলায় নিজ বসত বাড়ীর গোয়াল ঘরে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে মো. আজগর আলী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত আজগর আলী শ্রীবরদী পৌরসভার পূর্ব চককাউরিয়া এলাকার মৃত আফছর আলীর ছেলে। বুধবার (২৮ অক্টোবর) সকালে শ্রীবরদী থানার পুলিশ পূর্ব চককাউরিয়া এলাকার নিজ গোয়ালঘর থেকে আজগরের লাশ উদ্ধার করে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবরদীর পূর্ব চককাউরিয়া এলাকার আজগর আলী একজন নিরীহ কৃষক। তিনি তাঁর দুটি গরু পাহাড়া দিতে গোয়াল ঘরে ঘুমাতেন। প্রতিদিনের ন্যায় ২৭ অক্টোবর মঙ্গলবার রাতেও তিনি ওই গোয়ালঘরে ঘুমিয়েছিলেন। কিন্তু বুধবার ভোরে স্থানীয় এলাকাবাসী ওই গোয়ালঘরে আজগরের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে সংবাদ পেয়ে শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে। এ সময় গোয়ালঘরে তাঁর গরু দুটি অক্ষত অবস্থায় ছিল। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তার কারণ জানা যায়নি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন , প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তদের ভারী কাঠের দ্বারা মাথায় আঘাতের ফলে  বৃদ্ধ আজগরের মৃত্যু হয়েছে । দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

...
MD. Shuzon Mia(SJB:E300)
Mobile : 01756570204

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ