+

উত্তরায় পুলিশের উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৮ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 475
...

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে উত্তরা পূর্ব থানার উদ্যোগে বিট পুলিশিং সমাবেশ করা হয়েছে। 
শনিবার সকাল ১১ টায় উত্তরা আবদুল্লাহপুর খন্দকার সি এন জি পাম্পের সামনে বিট পুলিশিং সমাবেশ করা হয়।
সমাবেশে উত্তরা জোনের এডিসি তাপস কুমার দাস, উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ নুরে আলম সিদ্দিকী ও সাব ইন্সপেক্টর ও বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সহ প্রচার সম্পাদক মো. মনসুর হোসেন মানিক উপস্থিত ছিলেন।
এছাড়াও সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেছেন।
সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করার আহবান জানিয়েছেন।
দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ.

...
MD. HASAN PATWARY(SJB:E025)
Mobile : 01711220594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ