+

দেওয়ানগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১০ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1275
...

মো:মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃজামালপুর জেলা পুলিশের উদ্যোগে দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সকাল ১০ টায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

  মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত হলো
বিট পুলিশিংকার্যক্রম। 

 দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের    চর আমখাওয়া ইউনিয়ন পরিষদে ১৭ অক্টোবর  শনিবার সকাল দশটা  বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন চর আমখাওয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ আজিজুর রহমান আকন্দ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানন্দবাড়ী বালিকা  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান জনাব শেখ মোঃ নাজিম উদ্দিন,
সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নুল আবেদিন, সানন্দবাড়ী বাজার হাট ইজারাদার ও সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব রেজাউল করিম লাভলু।

বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের সহকারী  পুলিশ পরিদর্শক এস আই আনোয়ার হোসেন।

 নারী নির্যাতন ও দর্শন বন্ধে বিট পুলিশিং সভায়  সানন্দবাড়ী  তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক জনাব মোঃ জোয়াহের হোসেন খান তার বক্তব্যে বলেন,সামাজিক শৃঙ্খলা ও জনগণের শান্তি সুরক্ষা নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ দর্শনকারী ও নারী ও শিশু নির্যাতন কারীদের বিচারের আওতায় আনার জন্য পেশাদার ভাবে কাজ করছে। জনগণের সেবা ও কল্যাণে পুলিশ সর্বদা আন্তরিকতার সাথে জনগণের পাশে দাঁড়িয়েছে। আপনারা পুলিশকে সঠিকভাবে তথ্য দিয়ে সহায়তা করবেন।
এতে আরো বক্তব্য রাখেন,উপসহকারী পুলিশ পরিদর্শক এ এস আই সোহেল রানা,  চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আজিজুর রহমান আকন্দ। সানন্দবাড়ী ডিগ্রি কলেজের ছাত্র ওমর ফারুক ও  রেখা মনি সহ অন্যান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান  সঞ্চালনা করেন সানন্দবাড়ি ডিগ্রী কলেজের প্রভাষক জনাব মোঃ আনোয়ার হোসেন আকন্দ। অনুষ্ঠানে ইউপি সদস্য,
সাংবাদিক সহ  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা নারী নির্যাতন ও ধর্ষণ বন্ধে বিট পুলিশের ভূমিকা তুলে ধরে সকলের সহায়তা কামনা করেন।

অপরদিকে সকাল দশটায়  ১ নং ডাংধরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শাহ মোঃ মাসুদ। সভাপতিত্ব করেন সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের সহকারী পুলিশ পরিদর্শক আফতাব উদ্দিন, বক্তব্য রাখেন কাউনিয়ারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রায়হানুল ইসলাম, ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগ এর জয়েন সেক্রেটারি শাহ জামাল, সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের উপ সহকারী পুলিশ পরিদর্শক এ এস আই হারুন-অর-রশিদ, ডাংধরা ইউনিয়ন পরিষদের সদস্য আইনুল হক ও সাহেরা খাতুন, ডাংধরা ইউনিয়নের প্রজন্ম লীগের সভাপতি রাশেদুল ইসলাম। সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

...
Md. Mostaim Billah(SJB:E135)
Mobile : 01727230104

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ