+

মির্জাগঞ্জে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে বিট পুলিশিং সমাবেশ

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ৮ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 890
...

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি 
পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় জেলা পুলিশের উদ্যোগে উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৭টি বিট পুলিশিং সমাবেশের আয়োজন করে। বিট নং ৪ মির্জাগঞ্জ থানার তত্ত্বাবধানে অনুষ্ঠান গুলো পরিচালিত হয়। প্রধান বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত  হয় সুবিদখালী র,ই, পাইলট মাধ্যমিক বিদ্যালয় হল রুমে।বাকি ৬ ইউনিয়নে ৬টি বিট পুলিশং সমাবেশ হয়। আজকের    সমাবেশের প্রধান প্রতিপাদ্য বিষয় ছিল ''নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি"।
সুবিদখালী র,ই,পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম,আর,সওকত আনোয়ার ইসলাম। প্রধান অতিথি ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকি।বিশেষ অতিথি যারা উপস্থিত ছিলেন তারা হলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি প্রবীন রাজনীতিবিদ গাজী আতাহার উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক  জনাব জষিম উদ্দিন জুয়েল ব্যাপারী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ইসমাইল হোসেন মৃধা,উপজেলা ভাইস চেয়ারম্যান   জহিরুল ইসলাম জুয়েল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  হাসিনা হাবিব,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আঃ বারেক সিকদার।উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক জনাব জষিম উদ্দিন সবুজ মৃধা।উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী, অভিভাবক ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।
উক্ত সভায় বক্তব্যে নেতৃবৃন্দ বলেন ধর্ষণ ও নির্যাতন বন্ধে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। প্রধান অতিথি তার বক্তব্যে নারীদের উদ্দেশ্যে বলেন "ভয় পাবেন না লম্পট দের শক্ত হাতে দমন করতে হবে আমরা আপনাদের পাশে আছি"।

...
Aslam Hawladar Abdullah(SJB:E406)
Mobile : 01724096161

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ