২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:১৮
বিমানের টিকিট কিনতে বিশ্বাসত্ব প্রতিষ্ঠান "ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস্"
বিমানের টিকিট কিনতে বিশ্বাসত্ব প্রতিষ্ঠান "ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস্"

বিমানের টিকিট কিনতে বিশ্বস্ত প্রতিষ্ঠান “ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস্”

মানজুরুল ইসলাম,রংপুরঃ

বাংলাদেশ যখন অর্থনৈতিক ভাবে এগিয়ে বিশ্বে দরবারে মাথাউচু করে দাঁড়িছে।উন্নয়নের ভাগীদার হতে থেমে নেই বাংলাদের বিমান বিভাগও তাই প্রধানমন্ত্রি শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশের বিভাগ থেকে বিভাগে,জেলা থেকে জেলায়,বাংলাদেশরে টেটনাফ থেকে তেতুলিয়া যেতে বাংলাদেশ বিমান বিভাগে ইউএস বাংলা এরয়ারলাইন্স ও একধাপ এগিয়ে কোন সিডুল বিপর্যায় নেই, যানজট নেই, আকাশ পথে সুদক্ষপাইলোট দিযে শুধু দেশে নায় বিদেশ পৌঁছিয়ে দিচ্ছে প্রতিনিয়ত হাজার হাজার মানুষের গন্তব্য স্থানে।

“ইউএস বাংলা এরয়ারলাইন্স”

“ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস্”

এখন ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস মাধ্যমে দেশের ও বিদেশ  থেকে আপনিও এস বাংলার একজন সম্মানিত যাত্রী হতে ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস এর কাছ থেকে কিনতে পারেন আপনার আনস । আর সঠিক সময় পৌঁছে দেওয়ার দ্বায়ীত্ব বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি  এয়ারলাইন্স সংস্থা “ইউএস বাংলা এরয়ারলাইন্স”।

ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস পরিচালক প্রভাষক আশরাফুল ইসলাম জানান, ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান এখানে ২৪ঘন্টা সার্ভিস দিওয়া হয়,অতিরিক্ত কোন টাকা নেওয়া হয়না, গ্রাহক ভোগান্তির বালাই নাই।মোবাইলে মেসেস ও মেইলের মাধ্যমে ঠিকিট দেওয়া হয়। ড্রিম টাচ ট্যুর এন্ড ট্রাভেলস টিকিট কিনতে কল করুন, মোবাইল নাম্বারঃ পরিচালকঃ০১৭৯৭৯৭০৮২০, বিকাশঃ ০১৭৯৭৯৭০৮২০, টিভিএস শোরুম, তুষভান্ডার,  কালীগঞ্জ, লালমনিরহাট।

প্রকাশ :  সেপ্টেম্বর ১৮, ২০১৮ ৬:৩৬ অপরাহ্ণ