১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:১২

আইটেম গানের জন্য কত টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রীরা?

আইটেম গান বর্তমানে সিনেমায় আলাদা মাত্রা যোগ করে। যে ছবির আইটেম গান যত দর্শক জনপ্রিয় হয়, সেই সিনেমা নিয়ে ভক্তদের আলোচনা তত বেশি, এমনকি বক্স অফিসের ভালো ব্যবসা করে।

আসুন জেনে নেই, বলিউডের জনপ্রিয় আইটেম গার্লদের পারিশ্রমিকের অঙ্কটা কত।

কারিনা কাপুর:
বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম কারিনা কাপুর। অভিনেত্রী হিসেবেই বেশি জনপ্রিয় তিনি। আবার আইটেম গার্ল হিসেবেও রয়েছে তার দাপট। আইটেম দিয়ে কাঁপিয়ে দিতেও বেশ পারদর্শী কারিনা। ডন সিনেমার ‘ইয়ে মেরা দিল’, ‘ফেবিকল সে’, ‘হলকট জওয়ানি’ বা ‘ছম্মক ছল্লো’ কারিনার সবকটি আইটেম গানই ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। কারিনা কাপুর একটা আইটেম নম্বরের জন্য ভারতীয় ৫ কোটি রুপি করে নেন।

সানি লিওন:
সাবেক পর্ন তারকা সানি লিওন অভিনয়ের জন্য নয়। বরং আইটেম গানের জন্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন সানি। তার করা ‘বেবি ডল’, ‘দেশি লুক’ গানগুলোতে আলাদা মাত্রা যোগ করেছেন অভিনেত্রী সানি লিওন। একটা আইটেম নম্বরের জন্য সানি লিওন ভারতীয় ৩ কোটি রুপি করে নেন।

মল্লিকা শেরাওয়াত:
বলিউডে মল্লিকা শেরাওয়াতের বিকল্প পাওয়া খুবই দুষ্কর। কেননা, ‘বেলি ডান্স’ কিংবা অন্য যে কোনো নাচের জন্য তার জুড়ি নেই। ‘গুরু’ সিনেমাতে ‘মাইয়া মাইয়া’ গানে তার নাচের স্টেপগুলো যেন দর্শক এখনো ভুলতে পারেনি। একটা আইটেম নম্বরের জন্য মল্লিকা শেরাওয়াত ভারতীয় দেড় কোটি রুপি করে নেন।

মালাইকা অরোরা:
মালাইকা অরোরা খান আইটেম গান দিয়েই বলিউডে জগতে পা রেখেছিলেন। চলন্ত ট্রেনের উপরে মালাইকা অরোরা সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে সঙ্গে নাচ ব্যাপক ভাবে মন ছুঁয়েছিল দর্শকদের। অনেক দিন বাদে আবার ‘পটাখা’ সিনেমার একটি আইটেম গানে দেখা গিয়েছে মালাইকাকে। একটা আইটেম নম্বরের জন্য মালাইকা অরোরা ভারতীয় ১ কোটি রুপি করে নেন।

বিপাশা বসু:
বাঙালি কন্যা বিপাশা বসু। বলিউড আইটেম গানে বিপাশা বসুর নাচও ব্যাপক পছন্দ দর্শকদের। দর্শকদের মনে এখনো গেঁথে রয়েছে বিপাশার ‘ফুঁক দে’ আর ‘বি়ড়ি জালাইলে’ আইটেম নম্বর। একটা আইটেম নম্বরের জন্য বিপাশা বসু ভারতীয় ১ কোটি রুপি করে নেন।

জ্যাকলিন ফার্ণান্ডেজ:
শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্ণান্ডেজের আইটেম গান নিয়েও ভক্তদের মধ্যে বেশ উন্মাদনা রয়েছে। ‘জাদু কি ঝাপ্পি’ গানে জ্যাকলিনের নাচ ছিল তার ভক্তদের মনপসন্দ। একটা আইটেম নম্বরের জন্য জ্যাকলিন ফার্ণান্ডেজ ভারতীয় ৪০ লাখ রুপি করে নেন।

সমীরা রেড্ডি:
সমীরা রেড্ডিও আইটেম গানের দৌড়ে পিছিয়ে নেই। বলিউডে তার আইটেম নম্বরের জন্য বহুভক্ত রয়েছে। একটা আইটেম নম্বরের জন্য সমীরা রেড্ডি ভারতীয় প্রায় ২০-২৫ লাখ রুপি করে নেন।

প্রকাশ :সেপ্টেম্বর ১৩, ২০১৮ ৯:০৬ পূর্বাহ্ণ