১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১৬

‘বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা’, খুনি রশিদের জামাতা গ্রেপ্তার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি লেফটেন্যান্ট কর্নেল (অব.) সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ের জামাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ফুয়াদ জামান (৪৩) নামের ওই ব্যক্তিকে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ (সিটিটিসি) গ্রেপ্তার করে বলে আজ বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি-মিডিয়া) মাসুদুর রহমান।

ডিএমপির উপকমিশনার আরো বলেন, ফুয়াদ জামানকে ধানমণ্ডি থানার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে এবং সাত দিনের রিমান্ডের আবেদন করে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ফুয়াদ জামানের স্ত্রী শেহনাজ রশিদ খান বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ে। ফুয়াদ জামান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা নিয়ে কটূক্তি করেন। এতে ক্ষুব্ধ হয়ে এক ব্যক্তি মামলা করেন।’

বঙ্গবন্ধুকে হত্যার দায়ে লেফটেন্যান্ট কর্নেল (অব.) সুলতান শাহরিয়ার রশিদ খানের ফাঁসি কার্যকর হয় ২০১০ সালের জানুয়ারি মাসে। তাঁর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামে।

প্রকাশ :  সেপ্টেম্বর ১৩, ২০১৮ ৯:০২ পূর্বাহ্ণ