১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৭

দলের সিদ্ধান্ত ছাড়া প্রার্থী হলেই বহিষ্কার করা হবে

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেউ দলের সিদ্ধান্ত ব্যতীত প্রার্থী হলেই তাকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকাল ১০টায় সরকারের উন্নয়ন প্রচারাভিযানের অংশ হিসেবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রা পথে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা রেলস্টেশন বটতলা চত্বরে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তবে বিএনপির সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে।

তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে বলেন, জনগণ আর বিএনপি প্রশাসন চায় না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ। তাই এবারও নৌকার বিজয় হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী, টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসন ছোট মনিরসহ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা।

প্রকাশ :সেপ্টেম্বর ৮, ২০১৮ ১১:২৫ পূর্বাহ্ণ