২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:১২

হাটহাজারীতে অগ্নিকান্ডে ১৪টি বসতঘর পুড়ে ছাই

মো.আলাউদ্দীনঃ

হাটহাজারীতে পৃথক দুটি স্থানে অগ্নিকান্ডের ঘটনায় ১৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

মঙ্গলবার দিবাগত রাত (১৩ ফেব্রুয়ারি) সাড়ে তিনটার দিকে এবং বুধবার সকাল দশটার দিকে উপজেলার বিভিন্ন স্থানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

সূত্রে জানা যায়, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে সৃস্ট অগ্নিকান্ডে উপজেলার ফতেপুর ইউপির বাদামতলের পূর্বে মেহের আলি চৌঃ বাড়িতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ১৩টি এবং বুধবার সকাল ১০টার দিকে মেখল ইউনিয়নের হিম্মত সিকদার বাড়ীর মুহিব্বুল্লাহ সিকদারের ১টি সহ মোট ১৪টি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে মমতাজ বেগম,মো.আব্দুর রশিদ কালু, ইউসুফ, মো.জাহাঙ্গীর, বাসেক, ভোলা ,নুর বক্স, নুর নাহার, নুর বেগম,কুরবান আলি, মহরম আলি,আলী আহমদ, আবু বক্কর ও মেখলের মুহিব্বুল্লাহ সিকদারের সহ মোট ১৪ টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্থরা জানান, অগ্নিকান্ডের ঘটনায় তাদের প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবুল কালাম সাংবাদিকদের জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ক্ষয়-ক্ষতির পরিমাণ ৪০ লক্ষ টাকা হয়ে থাকতে পারে।

এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ,ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান এড.শামীম সহ আরো অনেকে।

প্রকাশ :  ফেব্রুয়ারি ১৩, ২০১৯ ২:৫২ অপরাহ্ণ