১৮ই এপ্রিল, ২০১৯ ইং | ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৮:৩৬

সৈয়দ আমিনুল হক পানি শাহ’র ১৪৭ তম খোশরোজ শরীফ আগামী ৮ ফেব্রুয়ারী

।। মো.আলাউদ্দীন।।

খলিফায়ে গাউসুল আযম মাইজভাণ্ডারী হযরত মাওলানা শাহ্‌সুফী সৈয়দ আমিনুল হক প্রকাশ পানি শাহ্‌ (ক:)’র পবিত্র ১৪৭তম খোশরোজ শরীফ আগামী ৮ই ফেব্রুয়ারী শুক্রবার মহাসমারোহে হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ধলই আমিন ভান্ডার দরবার শরীফে অনুষ্ঠিত হবে। 


এতে দেশ বরেণ্য ওলামায়ে কেরাম, মাইজভাণ্ডারী সুফি গবেষক, শিক্ষাবিদ, বুদ্ধিজীবীসহ অসংখ্য আশেক ভক্তগণের উপস্থিত থাকবেন। আঞ্জুমানে আহমদিয়া আমিনিয়া ফয়েজিয়া রূহানীয়া এন্তেজামিয়া কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত এই অনুষ্ঠানে  সদারত ও আখেরি মুনাজাত পেশ করবেন ধলই আমিন ভান্ডার দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আলহাজ্ব শাহসুফী সৈয়দ  মুহাম্মদ  মাহবুবুল বশর শাহ্‌ ছাহেব (ম:জি:আ)।

ঐদিন বাদে ফযর খতমে কুরান ও মিলাদে নববী তাওয়াল্লাদে গাউসিয়া শরীফের মাধ্যমে অনুষ্ঠানের কর্মসূচী শুরু হবে। এছাড়াও সকাল ০৮ হতে খতমে কোরান, সকাল ১০ টায় রওজা শরীফ গোসল ও পুষ্পমাল্য অর্পন, বিকাল ০৩ টায় গরীব দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান, বাদে আসর নাতে রাসুল (দঃ) ও শানে মাইজভাণ্ডারী মাহফিল, বাদে মাগরিব আজিমুশশান মিলাদ মাহফিল ও আলোচনা সভা, রাত ১০ টা মিলাদ, মোনাজাত ও তাবাররুক বিতরণ এবং রাত ১১ টা থেকে মাইজভাণ্ডারী মরমী শিল্পীদের পরিবেশনায় সেমা মাহফিল ও সর্বশেষ আখেরী মুনাজাতের পর তাবাররুক বিতরণের মাধ্যমে খোশরোজ শরীফের কর্মসূচী সমাপ্ত হবে। 

প্রকাশ :  ফেব্রুয়ারি ৫, ২০১৯ ১১:১৮ পূর্বাহ্ণ