২০শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:৩৬
ব্রেকিং :

উপজেলা নির্বাচনে না এলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি : হানিফ

এবারের উপজেলা নির্বাচনে বিএনপি না এলে রাজনীতি থেকে ছিটকে পড়বে ও অস্তিত্ব সংকটে পড়বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

আজ শনিবার বিকেলে সুনামগঞ্জের ছাতক উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলিয়া মাদ্রাসা মাঠে বিজয় সমাবেশ অনুষ্ঠানে এ কথা হানিফ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন, ‘সামনে উপজেলা নির্বাচন, সে নির্বাচনেও নাকি তারা (বিএনপি) আসবে না। আমরা বলেছি, নির্বাচনে আসুন। নির্বাচনে যদি না আসেন, তাহলে রাজনীতি থেকে যেটুকু ছিটকে পড়েছেন, আরো ছিটকে পড়বেন। আপনারা অস্তিত্ব সংকটে পড়বেন। নির্বাচন থেমে থাকবে না, নির্বাচন হবে। উপজেলা নির্বাচন, সিটি নির্বাচন, ইউনিয়ন নির্বাচন সবই হবে। আপনারা যদি না আসেন তাহলে ভুল করবেন। আমরা চাই, বিএনপি দুর্নীতিবাজদের বাদ দিয়ে সুষ্ঠু ধারায় রাজনীতিতে আসুক।’

জনগণ আর খালেদা জিয়া, তারেক রহমান ও জিয়া পরিবারের নেতৃত্বে কাউকে রাজনীতিতে দেখতে চায় না বলেও এ সময় মন্তব্য করেন মাহবুব-উল আলম হানিফ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ মহিবুর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন প্রমুখ।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের পাঁচটি আসনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে ছাতক উপজেলা আওয়ামী লীগ এ বিজয় সমাবেশের আয়োজন করে।

প্রকাশ :  জানুয়ারি ২৬, ২০১৯ ৮:২৩ অপরাহ্ণ