১৯শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫৪

হাটহাজারীতে সাংবাদিকের অফিসে চুরি !

মো.আলাউদ্দীনঃ
হাটহাজারীতে দৈনিক সুপ্রভাত বাংলাদেশের নিজস্ব প্রতিনিধি (হাটহাজারী) সাংবাদিক একে.এম নাজিমের অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার (০২ জানুয়ারী) মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৫।
মামলার বিবরণে জানা যায়, হাটহাজারী সদর বাজারস্থ ফেন্সী সুপার মাকের্টের ২য় তলায় আলিফ ইন্টারন্যাশনাল (মোবাইল ও কম্পিউটার) নামক দোকানের মালিক সাংবাদিক নাজিম ব্যবসা প্রতিষ্টানের পাশা-পাশি দোকানটির একটি অংশ নিজস্ব অফিস হিসেবে ব্যবহার করে আসছিলেন। প্রতিদিনের মত গত বুধবার দোকান এবং অফিসের কাজ শেষ করে রাত সাড়ে ১১টার দিকে প্রতিষ্ঠানে তালা দিয়ে বাসায় চলে যান। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এসে দোকানের দরজা (সাটার)’র লাগানো তালা ভাঙ্গা দেখে আশ-পাশের দোকানদারদের বিষয়টি জানান। এবং দোকানে প্রবেশ করলে দেখা যায় দোকানের ভেতরে রক্ষিত মুল্যবান জিনিস পত্র যেমন নিউজের কাজে ব্যবহৃত ল্যাপটপ, সিপিইউ, মোবাইল ও নগদ ১১হাজার ৫শ টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে গেছে। খবর পেয়ে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ, এস.আই নাজমুল হাসান, এস.আই আনিস আল মাহমুদ ও এএসআই মোঃ মহসিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, খবর পেয়েই থানা পুলিশের দুইটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ঘটনায় থানায় মামলাও দায়ের করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
প্রকাশ :  জানুয়ারি ৩, ২০১৯ ৯:৩৩ অপরাহ্ণ