২০শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:০২
ব্রেকিং :

কিশোরগঞ্জ-৫ আসনে আওয়ামীলীগ প্রার্থী আফজাল হোসেনের ব্যাপক গণসংযোগ

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মোঃ আফজাল হোসেন এমপি প্রতিদিন তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, ভোর থেকে গভীর রাত অবধি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন কিশোরগঞ্জ-৫ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মোঃ আফজাল হোসেন এবং বাজিতপুর-নিকলী আসনের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রচারণার অংশ হিসেবে তাঁরা প্রতিদিন বাজিতপুর-নিকলীর বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক, নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও ভোটারদের সঙ্গে মতবিনিময়সহ নানান প্রচারণামূলক কাজ করছেন।

বাজিতপুর-নিকলীসহ সারাদেশে বর্তমান সরকারের নানান উন্নয়নমূলক কর্মকান্ড ও ভবিষ্যত উন্নয়ন কর্মকান্ডের নানান পরিকল্পনার কথা ভোটারদের মাঝে তুলে ধরছেন সাংসদ আলহাজ্ব আফজাল হোসেন এবং আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। প্রতিদিনের এই প্রচারণায় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগের যেসব নেতা নানা কারণে দল থেকে দূরে ছিলেন, তাঁরাও সকল ভেদাভেদ ভুলে আফজাল হোসেনের পক্ষে মাঠে নেমেছেন। নৌকার জয় নিশ্চিত করতে সকলে এক হয়ে দিন-রাত নির্বাচনী মাঠে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নির্বাচনী বিধিমালা অনুযায়ী প্রচারণার শেষ সময় পর্যন্ত তাঁরা নৌকার প্রার্থী আলহাজ্ব আফজাল হোসেনের প্রচারণা চালিয়ে যাবেন।

সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান সাংসদ আলহাজ্ব আফজাল হোসেন বলেন, বাজিতপুর-নিকলীর সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে মাঠে নেমেছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ওপর আস্থা রেখে ভোটাররাও আওয়ামী লীগের পক্ষে রায় দিতে প্রস্তুত।

একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে কিশোরগঞ্জ-৫ আসনটি পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সাংসদ আফজাল হোসেন।

আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারের বিষয়ে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ দেশের উন্নয়ন ও জনগণের সেবায় বদ্ধপরিকর। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী যে ইশতেহার ঘোষণা করেছেন তা অত্যন্ত যুগোপযোগী। দেশ ও দেশের জনগণের কল্যাণার্থে এই ইশতেহার তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে। যুগান্তকারী এই নির্বাচনী ইশতেহার ঘোষণার জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সংখ্যাগরিষ্ঠ আসন লাভ করে পুনরায় সরকার গঠন করে দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন সাংসদ আফজাল হোসেন।

আফজাল হোসেন এমপি বলেন, আমাদের চূড়ান্ত লক্ষ্যই হলো ক্ষুধা-দারিদ্র, নিরক্ষরতা ও সাম্প্রদায়িকতার অভিশাপমুক্ত একটি ন্যায় ভিত্তিক, জ্ঞান নির্ভর সুখী সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ।

সম্মিলিত প্রচেষ্টায় ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্য আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে আত্মপ্রকাশ করবে এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন লালিত স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন আফজাল হোসেন এমপি।

আলহাজ্ব মোঃ আফজাল হোসেন পরপর দু’বারের নির্বাচিত সফল সংসদ সদস্য। এবারের মনোনয়ন নিয়ে তিনি পরপর তিনবার বাংলাদেশ আওয়ামীলীগ থেকে জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পেলেন।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রকাশ :  ডিসেম্বর ২৪, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ