১৯শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪৮

হাটহাজারীতে ধানের শীষ প্রার্থীর গাড়ি বহরে হামলা

মো.আলাউদ্দীনঃ
চট্টগ্রাম-৫(হাটহাজারী) আসনের ২০দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রার্থী মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নির্বাচনী গণসংযোগের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। এতে চার জনের আহত হবার খবর পাওয়া গেছে।
রবিবার ২৩ ডিসেম্বর বিকালের দিকে হাটহাজারীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নং গেইটের সামনে এ হামলার ঘটনা ঘটে।
মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেছেন,নির্বাচন আসবে যাবে কিন্তু মুক্তিযুদ্ধের রনাঙ্গনের বীর প্রতীক প্রতি বছর আসবেনা। আমার উপর এবং আমার গাড়ি বহরের উপর হামলা হয়েছে। হামলায় চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিন মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছে। এ হামলায় গাড়ির ড্রাইভার এবং সৈয়দ ইবরাহিম নিজেও আহত হয়েছেন, রাজনৈতিক সহকর্মীগণ তরিত গতিতে তাকে বহন করা গাড়িকে ঘিরে ফেলায় নিরাপত্তা পেয়েছেন বলেও জানান তিনি।তিনি আরো বলেন, আমার হাটহাজারী সহ সারাদেশে ২০দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা কর্মীরা গত দশ বারো দিন যাবত যেই হামলা, নিপীড়ন এবং প্রতিবন্ধকতার স্বীকার হচ্ছে তা হাটহাজারী সহ সারাদেশের জনগণ ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে যথাযথভাবে জবাব দিবেন ইনশাআল্লাহ।
তিনি এ হামলার জন্য প্রতিপক্ষ প্রার্থীর আগ্রাসী মনোভাব এবং নির্বাচনের ফলাফল ছিনতাই এর মনোভাব কে দায়ী করেন।
সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বলেন,”আমি সর্ব অবস্থায় শান্তি চাই, এবার কোন প্রতিহিংসা পরায়ণ কর্ম যেন কোথাও না হয়,সে প্রত্যাশাও করছি”।
হাটহাজারী  উপজেলা ও পৌরসভা ছাএদলের পক্ষ থেকে এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।
প্রকাশ :  ডিসেম্বর ২৩, ২০১৮ ১২:৪১ অপরাহ্ণ