২০শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:১৩
ব্রেকিং :

৩০ তারিখের পর পালাবার সুযোগ পাবেন না ; কালিহাতীতে বঙ্গবীর কাদের সিদ্দীকী

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল (কালিহাতী) :
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মহান মুক্তিযুদ্ধের কিংবদন্তী বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন ৩০ তারিখের পর পালাবার সুযোগ পাবেন না। ৩০ তারিখের ভোটে জনগণ আপনাদেরকে প্রত্যাখান করবে। তিনি আজ রোববার টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ইঞ্জি: মো: লিয়াকত আলীর পক্ষে কস্তুরী পাড়া বাজারে এক পথসভায় এ কথা বলেন।

তিনি বলেন, জনগণ আগের চেয়ে এখন অনেক সচেতন, তাই আগামী ৩০ ডিসেম্বর জনগন ঐক্যবদ্ধভাবে ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষ মার্কায় ভোট দিবেন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করবেন ।

তিনি আরো বলেন, আজকে কালিহাতী বাসী ঐক্যবদ্ধ হয়েছে ধানের শীষে ভোট দেওয়ার জন্য কিন্তু পুলিশ প্রশাসন নেতাকর্মীদের বাড়িতে হামলা, মামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করছে।


তিনি আজ রোববার টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের ৩০ তারিখে সকলের কাছে ধানের শীষে ভোট দেওয়ার জন্য উদার্থ আহ্বান জানান।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ধানের শীষে ভোট দিলে দেশের জনগন সুখে শান্তিতে থাকতে পারবে, স্বাধীন ভাবে ব্যবসা করতে পারবে।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৩৩ টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ইঞ্জি: মো: লিয়াকত আলী এবং স্থানীয় বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। পথসভা শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বে এক বিশাল মোটর শোভাযাত্রা বের করা হয়।

প্রকাশ :  ডিসেম্বর ২৩, ২০১৮ ৭:৫৯ পূর্বাহ্ণ