২০শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:২৫
ব্রেকিং :

বাজিতপুরে নৌকার পক্ষে পৌর ছাত্রলীগের গণসংযোগ

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থী আলহাজ্ব মো. আফজাল হোসেনের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছে বাজিতপুর পৌর ছাত্রলীগ।

শুক্রবার (২১ ডিসেম্বর, ২০১৮) বাজিতপুর পৌর এলাকার ৬নং ওয়ার্ড ভাগলপুর ও এর আশপাশের এলাকায় এই নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত হয়।

গণসংযোগে বাজিতপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো. আশফাক উদ্দিন আহম্মেদ মিঠু ও সাধারণ সম্পাদক মো. সুমন আহমেদের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এসময় পায়ে হেঁটে ভাগলপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে রশি মার্কেট, মেডিকেল মার্কেট, ফায়ার সার্ভিস মোড় হয়ে পাক্কার মোড় এলাকার প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে মালিক-কর্মচারী ও পথচারীদের নৌকায় ভোট দেওয়ার আহবান করা হয়।

গণসংযোগে দেশব্যাপী বর্তমান সরকারের নানান উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যত নানান উন্নয়ন কর্মকান্ডের পরিকল্পনার কথা তুলে ধরে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে বর্তমান সরকারকে ও বাজিতপুর-নিকলীর উন্নয়নে কিশোরগঞ্জ-৫আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব মো. আফজাল হোসেনকে পুনরায় নির্বাচিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মো. আফজাল হোসেনের নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়।

পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নির্বাচনী বিধিমালা অনুযায়ী প্রচারণার শেষ সময় পর্যন্ত তাঁরা নৌকার প্রার্থী আলহাজ্ব আফজাল হোসেনের প্রচারণা চালিয়ে যাবেন।

পৌর ছাত্রলীগের সভাপতি মো. আশফাক উদ্দিন আহম্মেদ মিঠু বলেন, আমরা তরুণ প্রজন্ম। একটি দেশের সমৃদ্ধিতে তরুণ সমাজের বলিষ্ঠ ভূমিকা থাকে। বর্তমান সরকার তারুণ্যের শক্তিকে আরো শাণিত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর।

তিনি বলেন, কিশোরগঞ্জ-৫ আসনে জননেতা আলহাজ্ব মো. আফজাল হোসেন এমপি ব্যাপক জনপ্রিয়। বিগত সময়গুলোতে তিনি বাজিতপুর-নিকলীতে যেসব উন্নয়ন করেছেন এবং তাঁর ভবিষ্যত যুগোপযোগী সকল উন্নয়ন পরিকল্পনার প্রতি আস্থা রেখে জনগণ তাঁকে তৃতীয়বারের মতন সংসদ সদস্য নির্বাচিত করার অপেক্ষায় আছেন।

তিনি আরো বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি দেশবাসীর অকুণ্ঠ সমর্থন আছে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে সংখ্যাগরিষ্ঠ আসন লাভ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ পুনরায় সরকার গঠন করে দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে বলে জানান পৌর ছাত্রলীগের সভাপতি।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন আহমেদ বলেন, আলহাজ্ব মো. আফজাল হোসেন পরপর দু’বারের নির্বাচিত জননন্দিত সফল সংসদ সদস্য। তাঁর জনসমর্থন ব্যাপক।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের ছোঁয়ায় বাজিতপুর-নিকলী আসন নৌকার ভোট ব্যাংকে পরিণত হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাজিতপুর-নিকলী আসনে জননেতা আলহাজ্ব আফজাল হোসেন এমপির পক্ষে জনগণ নিরঙ্কুশ ভোট দিয়ে তৃতীয়বারের মতন তাঁকে সংসদ সদস্য নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আলহাজ্ব মো. আফজাল হোসেন পরপর দু’বারের নির্বাচিত সফল সংসদ সদস্য। এবার নিয়ে তিনি তৃতীয়বারের মতন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সংসদ নির্বাচনের মনোনয়ন পেয়েছেন।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রকাশ :  ডিসেম্বর ২১, ২০১৮ ৫:০০ অপরাহ্ণ