২৫শে মার্চ, ২০১৯ ইং | ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:২৬

রাঙ্গাবালীর গহিনখালী নদী থেকে পুলিশ সদস্য ফিরোজের মরদেহ উদ্ধার

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালী থানার নিখোঁজ হওয়া পুলিশ কনষ্টোবল ফিরোজের লাশ ১৫ ঘন্টার মাথায় উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে রাঙ্গাবালী গহিনখালী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফিরোজের বাড়ী বরিশালের উজিপুর থানার শিকারপুর গ্রামে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মিলন কৃষ্ণ মিত্র ঘটনার বরাদ দিয়ে জানান, রাঙ্গাবালী থানায় কর্মরত পুলিশের এএসআই ইয়াছিন ও কনষ্টোবল মিজানুর রহমান এবং ফিরোজসহ একটি দল রোববার রাতে নদীতে টহল দিতে বেড় হয়। এসময় অপর দিক থেকে আসা একটি মাছের ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তিন পুলিশ সদস্য ট্রলার থেকে গহিনখালী নদীতে পরে যায়। এসময় অপর দুই পুলিশ সদস্য নদী থেকে ট্রলারে উঠতে পারলেও ব্যর্থ হয় ফিরোজ। এসময় অপর ট্রলার থেকে দুই ব্যক্তিকে আটক করা হলেও তারা হাতকড়া লাগানো অবস্থায় পালিয়ে যায়।

পরে তাকে গহিনখালী নদী সংলগ্ন এলাকায় খোজ করা হয়। পর দিন সোমবার বেলা ১১টার দিকে চরমোন্তাজ জেলে দের সহযোগিতায় ও চরমোন্তাজ তদান্ত কেন্দ্রের ইনচার্জ সুদেব হাওলাদার এর উদ্দ্যগে ফিরোজের মৃতদেহ উদ্ধার করেন । এদিকে ট্রলারে মুখোমুখি সংর্ঘষের ঘটনায় পুলিশের এএসআই ইয়াছিন ও কনেষ্টোবল মিজানুর রহমান আহত হলে তাদের গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রকাশ :  ডিসেম্বর ১৭, ২০১৮ ১১:৫১ পূর্বাহ্ণ