২৫শে মার্চ, ২০১৯ ইং | ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:২৮

শ্যালিকার নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিল দুলাভাই! অতঃপর…

শ্যালিকা নিজের ছোট বোনের মতোই। সমাজের সবাইকে এমনটাই ভাবা উচিত। কিন্তু, সম্প্রতি এক দুলাভাই তার শ্যালিকার সঙ্গে যা করেছেন তা খুবই জঘন্য একটি কাজ।

তা হলো- ওই দুলাভাইয়ের বিরুদ্ধে তার শ্যালিকার ‘নগ্ন’ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে করে ওই তরুণীর বিয়ে পর্যন্ত ভেঙ্গে গেছে।

এ ঘটনায় অভিযুক্ত দুলাভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই তরুণী।

ভারতের গুজরাটের ভাস্ত্রাপুর এলাকায় এই ন্যাক্কাজনক ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, প্রায় এক বছর আগে শ্যালিকা আর জামাইবাবুর মধ্যে পরিচয় হয়েছিল। তখন থেকে তাদের দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়। এ রকম কিছুদিন চলার পরে একপর্যায়ে তাদের সম্পর্ক একটু গভীর হয়। ব্যস, এই সুযোগটি নেয় দুলাভাই। ওই তরুণীর কাছে দুলাভাই তখন তার শালীর ‘নগ্ন ছবি’ দাবি করে। এ সময় একপ্রকার বাধ্য হয়ে সরল বিশ্বাসে শালীও তার দুলাভাইকে নগ্ন ছবি পাঠায়।

এরপরও বেশকিছু দিন ভালোই চলছিল। কিন্তু, ওই তরুণীর বিয়ে ঠিক হলে বেঁকে বসে ওই দুলাভাই।

বিয়ে ঠিক হওয়ার পর মেয়েটি তার দুলাভাই থেকে সম্পর্ক ছিন্ন করতে চাইলেও তার দুলাভাই মানতে নারাজ। একপর্যায়ে ওই দুলাভাই সামাজিক যোগাযোগমাধ্যমে তার শালীর নগ্ন ছবি ছাড়িয়ে দেয়। এবং সামাজিক মাধ্যমে তা দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

এতে করে ওই তরুণীর বিয়েও ভেঙ্গে যায়। এ ঘটনায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন ওই তরুণী। বাধ্য হয়ে দুলাভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা করেন শালী।

ইতোমধ্যে অভিযুক্ত ওই দুলাভাইকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রকাশ :  ডিসেম্বর ১৬, ২০১৮ ৯:২৭ পূর্বাহ্ণ