১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৯

ফের নয়াপল্টনে তালা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন না পাওয়ায় ফের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তালা মেরেছে মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা।

শনিবার রাত ৮টার দিকে পটুয়াখালী-৩ আসনে মনোনয়নবঞ্চিত হাসান মামুন-এর সমর্থকরা কার্যালয়ে তালা মারেন। এই আসন থেকে মনোনয়ন পেয়েছেন সদ্য বিএনপিতে যোগ দেয়া আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

এদিকে সন্ধ্যায় গুলশান কার্যালয়ে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জের সেলিমুজ্জামান সেলিম, ঢাকা-১২ আসনের আনোয়ারুজ্জামান আনোয়ার ও শেরপুরের নালিতাবাড়ীর একটা আসনের মনোনয়নবঞ্চিত প্রার্থীর সমর্থকরা বিক্ষোভ ও ভাঙচুর চালান।

BNP-1

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানসহ দলের জ্যেষ্ঠ নেতারা কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় দলের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার পরপরই কুষ্টিয়া-৩ আসনে মনোনয়নবঞ্চিত অধ্যক্ষ সোহরাব উদ্দিনের সমর্থকরা বিক্ষোভ শুরু করেন।

গুলশান কার্যালয় থেকে বার বার মাইকে মিছিল স্লোগান না করার ঘোষণা দিলেও সেদিকে ভ্রুক্ষেপ করছে না মনোনয়নবঞ্চিত প্রার্থীদের সমর্থকরা।

প্রকাশ :  ডিসেম্বর ৮, ২০১৮ ৩:০৩ অপরাহ্ণ