১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫২

ফের শীর্ষে সানি লিওন

সানি লিযওন। ছিলেন পর্ন স্টার। এখন তিনি বলিউড অভিনেত্রী। পর্ন তারকার জীবন থেকে বের হয়ে আজ জনপ্রিয় নায়িকা হয়েছেন সানি লিওন। বলিউডে পেয়েছেন বিপুল খ্যাতি। রাগিনী এমএমএস-টু ছবিটি দর্শক জনপ্রিয়তা পাওয়ায় এখন বলিউডে বেশ ভালোভাবে জায়গা করে নিয়েছেন।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফদের মতো তারকাদের এবার পেছনে ফেললেন সানি লিওন। এর ফলে নেটদুনিয়ায় সাবেক এই পর্ন তারকার জনপ্রিয়তা যে আকাশছোঁয়া, সেই প্রমাণ মিলল আবারও। খবর হিন্দুস্থান টাইমসের।

সম্প্রতি ইয়াহু একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে বলিউড মধ্যে গুগলে সবচেয়ে বেশি কার খোঁজ করেছে ভক্তরা, সেই তালিকায় সবার ওপরের নামটাই সানি লিওনের। তবে এ তালিকায় সেরা ১০ এ জায়গা হয়নি সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের।

প্রথম ১০ জনের তালিকায় সানি লিওনের পেছনে আছেন- শ্রীদেবী, প্রিয়া প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়া, স্বপ্না চৌধুরী, সোনালী বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, রাখিকা আপ্তে, সোনাম কাপুর।

প্রসঙ্গত, গত বছর এই তালিকায় শীর্ষে ছিলেন ইন্দো-কানাডিয়ান ও আমেরিকান সাবেক পর্ন তারকা, অভিনেত্রী, ব্যবসায়ী এবং মডেল সানি লিওন।

প্রকাশ :  ডিসেম্বর ৮, ২০১৮ ৬:০৯ পূর্বাহ্ণ