১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০৯

হাটহাজারীর উদালিয়ার শীর্ষ সন্ত্রাসী মাদক সোহেল আটক

স্টাফ রিপোর্টারঃ
হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া গ্রামের শীর্ষ সন্ত্রাসী মাদক ও ইয়াবা সম্রাট সোহেল(৩৫) প্রকাশ পিস্তল সোহেল কে আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার (৫ ডিসেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে কাটিরহাট বাজার থেকে গোপন সংবাদের ভিক্তিতে তাকে আটক করা হয়।
জানা যায়, উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামে বেপারোয়া হয়ে উঠা মাদক ও ইয়াবা ব্যবসায়ী সোহেল তার দলবল নিয়ে এলাকায় অস্ত্রের মহড়া দিয়ে বিশৃংঙ্খলা ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে আতংক সৃস্টি করে বলেও স্থানীয়রা জানান।
গোপন সূত্রে জানা যায়, আটককৃত পিস্তল সোহেল গত ইউপি নির্বাচনের সময় মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে জুয়েল নামে এক যুবককে গুলি করে হত্যা করার ঘটনায়ও জড়িত বলে জানা গেছে। মন্দাকিনী বিট কর্মকর্তাদের উপর হামলার এবং মাদকের সহ থানায় তার নামে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানা যায়। আটককৃত মাদক সম্রাট সোহেল ফটিকছড়ির ভুজপুর থানার সুয়াবিল ইউনিয়নের খন্ডলী পাড়ার মানিকের (প্রকাশ মদ ব্যবসায়ী ও গাছ চোর মানিক) ছেলে।
হাটহাজারী মডেল থানার এসআই আনিস আল মাহমুদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, পরে ব্রিফিং করে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে।
প্রকাশ :  ডিসেম্বর ৬, ২০১৮ ৫:০৭ পূর্বাহ্ণ