১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৫২

লালমনিরহাটের ৩টি আসনে ৫ জনের মনোনয়ন বাতিল

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট জেলার ৩টি আসনে ২৫ জন প্রার্থীর মধ্যে ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আজ রবিবার (২ ডিমসম্বর) মনোনয়ন বাছাইকালে লালমনিরহাট-১ আসন থেকে ২ জন স্বতন্ত্র প্রার্থী, লালমনিরহাট ২ আসন থেকে ১ জন বিএনপি প্রার্থী ও লালমনিরহাট ৩ আসন থেকে ২ জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

এরা হলেন,লালমনিরহাট ১ আসনের স্বতন্ত্রপ্রার্থী আবু হেনা মো. এরশাদ হোসেন ও হাবিব মো. ফারুক তাদের মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত ভোটারদের তালিকা সঠিক না হওয়ায় তা বাতিল করা হয়। লালমনিরহাট ২ আসন থেকে বিএনপি প্রার্থী জাহাঙ্গীর আলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় তার মনোনয়ন বাতিল করা হয়। লালমনিরহাট ৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম মিঠু ও স্বতন্ত্র প্রার্থী শামীম আহম্মেদ চৌধুরীর মনোনয়নপত্রের সাথে তার সমর্থনে দাখিল কৃত ভোটার তালিকা সঠিক না হওয়ায় বাতিল করা হয়। লালমনিরহাট ১ আসন থেকে ৮ জন বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মোতাহার হোসেন, বিএনপির ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, মোশাররফ হোসেন ও ন্যাশনাল পিপলস পার্টির আব্দুস সাত্তার, জাতীয় পার্টির (এরশাদ) মেজর খালেদ আখতার, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাবিবুর রহমান বকুল জাসদের সাদিকুল ইসলাম, বিএনএফ-এর আলমগীর হোসেন মুরাদ, এনএনপির আব্দুস ছাত্তার।

লালমনিরহাট-২ আসনে থেকে ৮ জন বৈধ প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের নুরুজ্জামান আহমেদ, বিএনপির সালেহ উদ্দিন আহমেদ, অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ও রোকন উদ্দিন বাবুল, মুসলিম লীগের বাদশা মিয়া, জাসদের উত্তম কুমার রায়, এনপিপির শরিফুল ইসলাম মুন্সী, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইব্রাহিম হোসেন খান।

 

লালমনিরহাট-৩ আসন থেকে ৪ জন বৈধ প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির গোলাম মোহাম্মদ কাদের, বিএনপির অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জাতীয় সমাজতান্ত্রিক দলের আজমুল হক, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মোকছেদুল ইসলাম।

প্রকাশ :  ডিসেম্বর ২, ২০১৮ ১১:৩৩ পূর্বাহ্ণ