১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৩৭

বিএমএসএফ’র চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক সমাবেশ উপলক্ষে লোহাগাড়ায় প্রস্তুতি সভা

কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম ব্যুরো প্রধান: 

পেশাদার সংবাদকর্মীদের অধিকার অাদায়ের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ১লা ডিসেম্বর শনিবার কক্সবাজার, বিজয় শোভাযাত্রা ও চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক সমাবেশ উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার অাহবায়ক কমিটি গঠন ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯নভেম্বর) সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার এক সম্মেলন কক্ষে এ সভার অায়োজন করা হয়।

সভায় সকলের সিদ্ধান্তক্রমে অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছকে অাহবায়ক ও কাইছার ইকবাল চৌধুরীকে সদস্য সচিব করে ২১জন বিশিষ্ঠ অাহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের মধ্যে সাত্তার শিকদার,এম.এ তাহের,সেলিম উদ্দীন,ইসমাইল হোসেন, ইসমাইল হোসেন সোহাগ,এম.এ.এইচ রাব্বী,এরশাদ অালম,তুষার অাহমেদ চৌধুরী কাইছার,শাহজাদা মিনহাজ,রাকিবুল হাসান উপস্হিত ছিলেন। কমিটির অন্যান্যরা হলেন মিজানুর রহমান মিজান,এম মহিউদ্দীন চৌধুরী,এম হোসাইন মেহেদী,ইন্জিনিয়ার রিদুওয়ানুল হক,মো: মিনহাজ উদ্দীন,দেলওয়ার হোসেন,মুহাম্মদ অালমগীর,মিজানুর রহমান রুবেল,অারিফুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধানমন্ত্রীর কাছে সকল পেশাদার সাংবাদিকদের ওয়েজ বোর্ডের সুযোগ-সুবিধা প্রধান এবং বিএমএসএফ’র ১৪দফা দাবী গুলো মেনে নিয়ে সংবাদকর্মীদের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য জোর দাবী জানানো হয়। এবং বিভাগীয় সাংবাদিক সমাবেশ সফল করার জন্য সর্বাত্মক প্রস্তুতি নেন সংগঠনের সংশ্লিষ্টরা।

প্রকাশ :  নভেম্বর ২৯, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ