১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩৩

শামীম ওসমানের আসনে বিএনপির ২ জন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে বিএনপির দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন ১১ জন প্রার্থী। প্রতিটি আসনে দুজন করে মনোনয়নের চিঠি দিলেও একটি আসনে তিনজনকে চিঠি দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঢাকার গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে এসব চিঠি দেয়া হয়। পাঁচ আসনের একটিতেও এককভাবে মনোনয়ন দেয় বিএনপি। এর মধ্যে নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শামীম ওসমানের আসনেও দুজনকে মনোনয়ন দিয়েছে বিএনপি।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও এ আসনের সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মনোনয়ন পেয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আবু জাফর।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে মনোনয়ন পেয়েছেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী হলেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও মহানগর যুবদলের সভাপতি সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সস্পাদক মামুন মাহমুদ বলেন, নারায়ণগঞ্জের ৫টি আসনের জন্য ঢাকার গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে ১১ জনকে মনোনয়ন দেয়া হয়েছে। তবে কোনো আসনে এখনও চূড়ান্তভাবে কাউকে একক মনোনয়ন দেয়া হয়নি। আগামী ৯ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিনই প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করা হবে।

প্রকাশ :  নভেম্বর ২৭, ২০১৮ ২:১৯ অপরাহ্ণ