১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৫

সিংড়ায় অস্ত্রসহ ছাত্রদল নেতা গ্রেপ্তার

রবিন খান সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় অস্ত্রসহ ডাহিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রার্থী কাজী হারুন অর রশিদ ( ৩০) কে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

সোমবার বিকেলে নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত হারুন ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরি গ্রামের আমজাদ কাজীর পুত্র। পরে সোমবার রাতে তার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বারুহাস রাস্তার ভাদাই ব্রীজের নিচ থেকে একটি পাইপগান, ১ টি হাসুয়া ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

এদিকে তাঁর গ্রেপ্তারের খবর শুনে ডাহিয়া ইউনিয়নের বিয়াশ, শরিষাবাড়ি,পাকুরিয়া, খোলাবাড়িয়া, আয়েশ সহ ১০ টি গ্রামে মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে। বিয়াশ গ্রামের তারেক হোসেন দুলাল সহ আরো অনেকে জানান, সে এলাকায় দীর্ঘদিন থেকে লাইসেন্সকৃত বন্দুক দিয়ে হুমকি,ধামকি, জাল দলিল দিয়ে জমি দখল, ঘরবাড়ি লুটপাটসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এলাকাবাসি তাঁর বন্দুকের লাইসেন্স বাতিলের দাবি জানিয়েছে। সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম জানান, তার বিরুদ্ধে সিংড়া থানায় ৫ টি ও নাটোরে একটি মামলা রয়েছে।

আজ মঙ্গলবার তাকে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে। সিংড়া থানা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক জানান, সে ছাত্রদলের সভাপতি প্রার্থী ছিলো। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম সত্যটা নিশ্চিত করেছেন।

প্রকাশ :  নভেম্বর ২৭, ২০১৮ ১০:১২ পূর্বাহ্ণ