১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১৬

হাটহাজারীতে মাদক ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত ১

মো.আলাউদ্দীনঃ

হাটহজারীতে স্থানীয় মাদক ব্যবসায়িদের হামলায় শামীম নামের এক ব্যক্তি গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে।

বুধবার (১৪ নভেম্বর) ভোর চারটার দিকে হাটহাজারী উপজেলার ১ নং ওয়ার্ডস্থ সন্দ্বীপ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, সন্দীপ পাড়া এলাকার আজিজুল হকের ছেলে সিএনজি অটোরিকশা চালক শামীম এলাকায় ইয়াবা ব্যাবসার বিরুদ্ধে প্রতিবাদ করলে মাদক ব্যবসায়ি ওয়াসিম ও বাবুলের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তার বাড়ীতে হামলা চালায় এসময় তারা শামীমকে পিটিয়ে গুরুতর আহত করে বাড়ি-ঘর ভাঙচুর করে।

মাদক ব্যবসায়িদের হামলায় গুরুতর আহত শামীমের স্ত্রী বলেন, মাদকের কারনে এলাকার যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে তাই আমার স্বামী মাদকের বিরুদ্ধে অবস্থান নেন। সে এলাকায় ইয়াবা ব্যবসা বন্ধ করতে স্থানীয় থানা পুলিশকেও অনুরোধ করেছিলেন।

স্থানীয়রা জানান, ওয়াসিম ও বাবুল এলাকার চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী। তাদের বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান তারা।

এদিকে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত শামীমকে স্থানীয়রা উদ্ধার করে হাটহাজারী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠিয়ে দেন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, ‘বিষয়টি শুনেছি, খোঁজ খবর নেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশ :  নভেম্বর ১৪, ২০১৮ ২:০৯ অপরাহ্ণ