১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৯

কালিহাতীতে তিন মনোনয়ন প্রত্যাশী ঐক্যবদ্ধ

নিজস্ব প্রতিবেদক :
টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা ঐক্যবদ্ধ ভাবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সূত্রে জানাগেছে, শনিবার (১০ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী এবং এফবিসিসিআই এর পরিচালক আবু নাসের নিজ নিজ নামে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
মনোনয়ন ফরম সংগ্রহ শেষে বিশাল শো-ডাউন করে রাজধানীর স্টার কাবাব রেস্টুরেন্টে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দুপুরের খাবার শেষে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে একত্রিত হয়ে বর্তমান এমপি সোহেল হাজারিকে আ,লীগের দলীয় মনোনয়ন ফরম না দেওয়ার জন্য নির্বাচন পরিচালনা কমিটির প্রতি উধার্ত আহ্বান জানান। এবং একই সাথে দলীয় মনোনয়ন প্রত্যাশী তিন প্রার্থী অঙ্গীকার করে বলেন, আমরা যে কোন ভাবে কালিহাতীতে তিন জনের একজন মনোনয়ন পেলে উৎসব মূখর পরিবেশে একে অপরের নির্বাচন করব। কারণ কালিহাতীর মানুষ বর্তমান এমপি হাছান ইমাম খান সোহেল হাজারীর কর্মকান্ডে অতিষ্ঠ। এ সময় কালিহাতী থেকে আগত হাজার হাজার নেতা-কর্মী বিভিন্ন শ্লোগান দিতে থাকেন। দুপুরের খাবার শেষে সাংবাদিকদের সাথে এক প্রতিক্রিয়ায় কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার বলেন, আমরা কালিহাতীতে সকল ইউনিয়ন আ,লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে নিয়ে সকলে একত্রিত হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। কালিহাতীর সকল নেতা-কর্মীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আহবান জানাবো বর্তমান এমপি হাছান ইমাম খান সোহেল হাজারীকে দলীয় মনোনয়ন না দেওয়ার জন্য।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, কালিহাতীতে তৃন মূলের সাধারণ মানুষ ও নেতা-কর্মীরা যাকে প্রছন্দ করেন তাকেই দলীয় মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীত আবেদন করছি। তিনি আরো বলেন, আশা করি জননেত্রী শেখ হাসিনা পূর্ব ঘোষণা অনুযায়ী ব্যক্তি ইমেজ ও জনপ্রিয় ব্যক্তিকে কালিহাতীতে দলীয় মনোনয়ন দিবেন এবং তিনি আরো বলেন, বর্তমান এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী ছাড়া যাকেই দলীয় মনোনয়ন দেওয়া হবে আমরা তার পক্ষেই কাজ করবো ইনশাআল্লাহ। মনোনয়ন প্রত্যাশী এফবিসিসিআই এর পরিচালক আবু নাসের ও একই কথা বলেন।

প্রকাশ :  নভেম্বর ১১, ২০১৮ ৪:০১ পূর্বাহ্ণ