১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৩৩

গৃহবধূকে ঘুমন্তবস্থায় এসিডে ঝলসে দিলো দূর্বৃত্তরা

নাটোর প্রতিনিধিঃ

নাটোর সদর উপজেলার হালসা এলাকার রাশিদা বেগম নামে এক গৃহবধুকে এসিডে ঝলসে দিয়েছে দূর্বৃত্তরা। শনিবার রাতে হালসা ইউনিয়নের আওরাইল গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনার পর গৃহবধুকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসিডদগ্ধ রাশিদা বেগম হালসা ইউনিয়নের আওরাইল গ্রামের হাসেন আলীর স্ত্রী। মুমুর্ষ রাশিদার অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নাটোর সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম সুমন জানায়, এসিড জাতীয় ধাতব পদার্থ দিয়ে গৃহবধু রাশিদা বেগমকে ঝলসে দেওয়া হয়েছে বলেন।
এসিডে আহত রাশিদা বেগম জানায়, শনিবার রাত ১১টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের আওরাইল গ্রামে তার স্বামীর নিজ সয়ন ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে তার স্বামী বাড়িতে ছিলেন না। এমন অবস্থায় তাকে লক্ষ্য করে এসিড জাতীয় ধাতব পদার্থ ছুঁড়ে মারা হয়। এসময় তার বাম হাত এবং পিঠের পুরো অংশ পুরে যায়। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নাটোর সদর থানার অফিসার ওসি কাজী জালাল উদ্দিন জানায়, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি , অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশ :  অক্টোবর ২৮, ২০১৮ ৬:১৮ অপরাহ্ণ