১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:১৪

মা’আরিফুল কুরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসার উদ্বোধন ও ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারীতে ” মা’অারিফুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার ” উদ্বোধন ও ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) বিকাল তিনটার দিকে হাটহাজারী পৌরসভার আব্বাছিয়া পুল সংলগ্ন মাদ্রাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার পরিচালক সাংবাদিক হাফেজ মাহমুদ আল আজাদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্বোধন ও ছাত্রদের ছবক প্রদান করেন হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওঃঅাহমদ দিদার সাহেব। এতে ছাত্রদের ছবক প্রদান পূর্বে সংক্ষিপ্ত বয়ান করেন চারিয়া মাদরাসার শাইখুল হাদিস মুফতি খলিলুর রহমান কাশেমী সাহেব।
এসময় বক্তারা অাল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে পবিত্র কুরঅানুল কারীমকে বুকের মধ্যে হিফজ করার গুরুত্ব ও কৌশল ছাত্রদের বুঝিয়ে বলেন। ইহকাল ও পরকালের শান্তির জন্য পবিত্র কুরঅানকে বুকে ধারন করে সে মোতাবেক জীবন গড়ারও পরামর্শ দেন বক্তারা।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মাদ্রাসার সহকরী পরিচালক হাফেজ মাওঃ মোজাম্মেল হক, অাব্বাছিয়াপুল বাইতুল ক্বোবা জামে মসজিদের খতিব মুফতি রাশেদুল ইসলাম, মাওঃ অাবদুল হক,বাইতুস সালাম জামে মসজিদের খতিব মাওঃ ইব্রাহিম,মাদ্রাসার সহকারী পরিচালক সাংবাদিক অাসলাম পারভেজ, সহকারী পরিচালক সাংবাদিক মো.অালাউদ্দীন। অথিতি মো.মোরশেদুল অালম শাকিল, মো.সিরাজ, মো.মানিক এবং ছাত্রদের অভিভাবক বৃন্দ সহ আরো অনেকে
উপস্থিত ছিলেন।
সবশেষে দেশের ও মাদ্রাসার জন্য দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওঃঅাহমদ দিদার সাহেব।
প্রকাশ :  অক্টোবর ১৯, ২০১৮ ১২:২০ অপরাহ্ণ