১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৯

শেখ হাসিনার অধীনেই নির্বাচন-নাসিম

নাটোর প্রতিনিধি.

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাই করার আমন্ত্রণ জানিয়ে বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ বুধবার বিকেলে নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন, সমৃদ্ধি ও মাথা উঁচু করে দাঁড়াবার ১০ বছর পূর্তিতে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও ১৪ দল আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিসহ জাতীয় ঐক্যের সাথে সম্পৃক্ত দলগুলোকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্ত বন্ধ করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। ফাইনাল খেলা হবে ডিসেম্বরে। এবার বিনা খেলায় গোল দিতে চাই না। গতবার নির্বাচনে না খেলে গোল দিতে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোল দিতে ভুল করেন না। আর নির্বাচনে না আসলে এবার বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।

১৪ দলের মুখপাত্র মোহাম্মোদ নাসিম আরও বলেন, বিগত সময়ে দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করা হয়েছিল। বাংলা ভাই তৈরী করা হয়েছিল। চালু করা হয়েছিল বিচারহীনতার সংস্কৃতি। বর্তমান সরকার বঙ্গবন্ধু হত্যা, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ সম্পন্ন করেছে। আর কোন খুনীকে দেশের রাস্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া হবেনা।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিকের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, গণতন্ত্র পার্টির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, বাংলাদেশ গণ আজাদী লীগের সভাপতি এস.কে শিকদার, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কমিউনিস্ট পার্টির যুগ্ন আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, বাসদ নেতা রেজাউর রশিদ খান রেজা, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, এ্যাডভোকেট আবুল কালাম এমপি, জাসদ নেতা এ কে এম রেজাউল করিম তানসেন এমপি প্রমুখ।

প্রকাশ :  অক্টোবর ১০, ২০১৮ ৫:২৯ অপরাহ্ণ