১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৪৬

যাকে নিয়ে ট্রল করার সাহস দেখাচ্ছেন তার সম্পর্ক নিয়ে আরেকটু জানুনঃ আরিফ রহমান শিবলী

মোঃ তানভীর শেখঃ রাষ্ট্রপতিকে নিয়ে যারা ট্রল বানিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে হাসির ট্রল বানাচ্ছে তাদের উদ্দেশ্য করে দক্ষিন এশিয়ার প্রথম ক্ষুদে গণমাধ্যম সংস্থার প্রধান নির্বাহী আরিফ রহমান শিবলী তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি স্ট্যাটাস শেয়ার করেন স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো ২৬ বছর বয়সে আমাদের নতুন প্রজন্ম চাকরির বই পড়তে পড়তে যেখানে মুখে ফেনা তুলে ..মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ সাহেব সেই ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর সামনে দাড়িয়ে বলেন ” আমি ইলেকশনে প্রার্থী হমু। আমারে নমিনেশন দ্যান। ”

এবং ১৯৭০ সালে পাকিস্তান পার্লামেন্টে সর্বকনিষ্ঠ প্রতিনিধি হিসেবে নির্বাচিত হন।
-আমাদের দেশের নতুন প্রজন্মের ২৬ বছরের শিক্ষিত ছেলে-মেয়েদের মাইক হাতে ধরলে হাটু কাপা শুরু করবে আর আবদুল হামিদ সাহেব সেই বয়সে পার্লামেন্টে দাড়িয়ে ভাষণ দিয়েছিলেন।
-আবদুল হামিদ সাহেব দেশের দুর্যোগের মুহুর্তে আপনার মতন ফেইসবুকে আন্দোলন করেননি,তিনি ৬৯ এর গণ অভ্যুত্থানে অংশ নেন। ১৭ মার্চ তিনি কিশোরগঞ্জে স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলিত করেন।
মুক্তিযুদ্ধ শুরু হলে আমাদের মহামান্য রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধের ব্যায় নির্বাহের জন্য ১১ কোটি টাকা সংগ্রহ করে ফান্ডে জমা দেন। তিনি একজন সাব সেক্টর কমান্ডার হিসেবে যুদ্ধ করেন। যাকে নিয়ে ট্রল করার সাহস দেখাচ্ছেন তার সম্পর্ক নিয়ে আরেকটু জানুন : আবদুল হামিদ সাহেব একটি আসন থেকে ৭ বার নির্বাচিত সংসদ সদস্য।। এই আঞ্চলিক টোনে কথা বলা সরল মানুষটাই নিজ উদ্যোগে ৭৫ টি প্রাইমারি স্কুল ,২৪ টি হাইস্কুল এবং ৩ টি কলেজ প্রতিষ্ঠা করেছেন। আপনারা কি করেছেন দেশের জন্য??

প্রকাশ :  অক্টোবর ৯, ২০১৮ ৪:৪৭ পূর্বাহ্ণ