১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:১৭
কালীগঞ্জে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসমূহের প্রধান শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

কালীগঞ্জে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসমূহের প্রধান শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

মানজুরুল ইসলাম,রংপুরঃ

মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসাসমূহের প্রধান শিক্ষক, সুপারিন্টেন্ডেন্ট, অধ্যক্ষবৃন্দের সাথে  শিক্ষার মানোন্নয়নে প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গতকাল মঙ্গলবার সকাল ১০ঘটিকায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ । উপজেলার ৪৩টি মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক, ১৭টি মাদরাসার সুপার ও ৩টি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আফরোজা বেগম।অন্যান্যমের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভুমি) আবু সাঈদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাসহ সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও সূশীল সমাজের প্রতিনিধি ।

সভায়সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক শিক্ষার গুনগত মানোন্নয়ন, শিক্ষার্থীদের বিদ্যালয়গামী করা, মাল্টিমিডিয়ার মাধ্যমে আনন্দদায়ক ক্লাশ নেয়া,স্বাস্থ্যসম্মত পরিবেশ বজায় রাখা, মেয়েদের আলাদা কমন রুমসহ ল্যাট্রিনের ব্যবস্থা করা ও নিরাপদ সড়ক নিশ্চিতকরণে শিক্ষার্থীদের ও তাদের অভিভাবকদের সচেতনা করাতে প্রতিষ্ঠান প্রধানদের মাধ্যমে স্কুলের শিক্ষার্থীদের মাঝে লিফলেট প্রদানসহ ইত্যাদি বিষয় মতবিনিময় করা হয়।

প্রকাশ :  সেপ্টেম্বর ২৫, ২০১৮ ৭:০২ অপরাহ্ণ