১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৩

সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি সৈয়দ সিরাজুল আলমের দাফন সম্পন্ন

::মো.আলাউদ্দীন,হাটহাজারী::
হাটহাজারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি(সাবেক),ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি এডভোকেট সৈয়দ সিরাজুল আলমের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর সকাল এগারটার দিকে মরহুমের নিজ গ্রাম হাটহাজারী উপজেলার পশ্চিম মেখল আবদুল হক মোক্তার বাড়ী জামে মসজিদ মাঠে জানাযা নামায শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জাতীয়তাবাদী দল(বিএনপি)হাটহাজারী থানা শাখার সাবেক আহবায়ক কমিটির সদস্য ও হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির প্রাক্তন সদস্য এডভোকেট সৈয়দ সিরাজুল আলম(৭৭)গত সোমবার সকালের দিকে নগরীর লালখান বাজারস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র,দুই কন্যা,আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে যান। মরহুমের প্রথম জানাযা নামায সোমবার জেলা আইনজীবি ভবনের এবং ২য় নামাযের জানাযা লালখানবাজারস্থ নিজ বাসভবনের সামনে অনুষ্ঠিত হয়। গ্রামের বাড়ীর জানাযা নামাযে উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী,উপজেলা বিএনপি,মেখল ইউনিয়ন বিএনপিসহ অংগসংগঠনের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এডভোকেট সৈয়দ সিরাজুল আলমের মৃত্যুতে হাটহাজারী প্রেসক্লাব নেতৃবৃন্দ যথাক্রমে কেশব কুমার বড়ুয়া,শিমুল কান্তি মহাজন,মো.হোসেন,এইচ এম মনসুুর আলী,খোরশেদ আলম শিমুল,আসলাম পারভেজ,আবু তালেব, হাটাহাজারী সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার হাটহাজারী সংবাদদাতা মো.আতাউর রহমান মিয়া,প্রেসক্লাবের সাবেক সভাপতি জামাল উদ্দীন,বাবলু দাশ(ভোরের কাগজ), মো.আলাউদ্দীন(আমাদের অর্থনীতি),মো.মহিনউদ্দীন(আলোকিত বাংলাদেশ),একেএম নাজিম(সুপ্রভাত বাংলাদেশ),মো.মাহমুদ আল আজাদ(খবরপত্র),মো.ওসমান গনি(নিউজগার্ডেন)সহ হাটহাজারীতে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ,বাংলাদেশ কল্যাণ পাটির চেয়ারম্যান মেজর জেনারেল(অব)সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক,উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী,প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নুরুল আমিন,অধ্যক্ষ মীর কফিল উদ্দিন ও বিভিন্ন মহলের পক্ষ থেকে সংবাদপত্রে প্রদত্ত পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানান।

প্রকাশ :  সেপ্টেম্বর ২৫, ২০১৮ ৯:২৭ পূর্বাহ্ণ