১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৮

হাটহাজারীতে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন

::মো.আলাউদ্দীন::
হাটহাজারীর ১নং দক্ষিণ পাহাড়তলীর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগ সভাপতি মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হযরত খোশাল শাহ জামে মসজিদের উপদেস্টা আলহাজ্ব তৌফিক আহাম্মদ চৌধুরীর বিরুদ্ধে কুচক্রী মহলের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ০২ অগাস্ট বিকাল চারটার দিকে উপজেলার আমানবাজারে ১নং দক্ষিণ পাহাড়তলী ও ১২ নং চিকনদন্ডী ইউপির সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহন এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি শফিউল আজম,১২ নং চিকনদন্ডী ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান। এতে বক্তব্য রাখেন যুবলীগ নেতা মুহাম্মদ শফি,ফতেপুর আওয়ামীলীগ নেতা শাহ আলম, ছাত্রলীগ নেতা তোফায়েল,মো.মাসুদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মান্নান,মো. রফিক,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জয়নাল, ফরহাদ,রনি সহ আরো অনেকে।
বক্তারা অবিলম্বে কাউন্সিলর তৌফিকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান। অন্যথায় এলাকাবাসীর পক্ষ থেকে আরো বৃহত্তর কর্মসূচী দেয়া হবে বলে জানান বক্তারা। মানববন্ধন শেষে কাউন্সিলর তৌফিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
প্রকাশ :  আগস্ট ২, ২০১৮ ৬:০৫ অপরাহ্ণ