+

শেখ হাসিনা জনগণের আলোকবর্তিকা

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ২৩ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 355
...

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর,২০২০) বিকেলের দিকে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইইবি)’র সেমিনার হলে আইইবি সদর দফতর এবং ঢাকা কেন্দ্রের যৌথ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার মাটি ও মানুষের প্রাণপ্রিয় জননেতা, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ (এমপি)। 

 

 

 

মাহবুবউল আলম হানিফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য আর্শিবাদ। শেখ হাসিনা জনগণের আলোকবর্তিকা। তার মাধ্যমেই এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দেশে ফিরেই বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়েছিলেন। তিনি দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য কথা বলেছিলেন। বঙ্গবন্ধু কন্যা ১৯৯৬ সালে দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে নেয়ার পর বঙ্গবন্ধুর হত্যার বিচারের উদ্যোগ নিয়েছিলেন। পরে ২০০৮ সালে পুনরায় ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর হত্যার বিচারের রায় কার্যকর করেছেন। বঙ্গবন্ধুর বাকি খুনিদেরও দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।


করোনা মহামারিতে প্রধানমন্ত্রী সাহসী ভূমিকার প্রশংসা করে মাহবুব উল আলম হানিফ বলেন, করোনা মহামারিতে প্রধানমন্ত্রী অসহায় মানুষের কাছে ত্রাণ পৌছে দিয়েছেন। যেখানে সারা পৃথিবীর অর্থনীতি অবস্থা নাজুক সেখানে দেশের অর্থনীতি উন্নত দেশের চেয়েও অনেক ভালো অবস্থানে রয়েছে।

তিনি বলেন, দেশের জন্য ও জনগণের জন্য যা বলেন তা করেন শেখ হাসিনা। যুদ্ধাপরাধীর বিচারে কোনো বাধা শেখ হাসিনাকে দমাতে পারে নাই।

বিশেষ অতিথি বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশনারি লিডারশীপের কারণে আমার আজ এই মহামারি দূর্যোগের মধ্যেও অনেক উন্নত দেশের চেয়ে অর্থনীতির দিক দিয়ে অনেক সূচক এগিয়ে রয়েছি। প্রধানমন্ত্রী দিন রাত দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই ’৪১ সালের আগেই আমারা উন্নত দেশের কাতারে সামিল হবো।

অনুষ্ঠানে আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুল হুদার সভাপতিত্বে আরো অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী নূরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, প্রকৌশলী এস এম মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শীবলু), সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী আবুল কালাম হাজারী, প্রকৌশলী প্রতীক কুমার ঘোষ, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি প্রকৌশলী মো. হাবিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইইবি ঢাকা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ