+

পাবনা-৪ উপ-নির্বাচনে ধানের শীষ ও লাঙ্গল প্রতিকের প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ১২ ঘন্টা ২৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 680
...

পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে ধানের শীষ ও লাঙ্গল প্রতীকের প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে বলে রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ জানিয়েছেন।নির্বাচনে মোট প্রদত্ত ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়।

শনিবার (২৬সেপ্টেম্বর) পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে বিএনপি’র প্রার্থী হাবিবুর রহমান হাবিব ধানের শীষ প্রতিকে ভোট পেয়েছেন পাঁচ হাজার ৫৪৮ ভোট। আর জাতীয় পার্টির রেজাউল করিম লাঙ্গল প্রতীকে ভোট পেয়েছেন তিন হাজার ১৫৮ ভোট।

নির্বাচন কমিশনের ভোট গণনার হিসেব অনুযায়ী প্রদত্ত বৈধ ভোটের সংখ্যা ২ লাখ ৪৮ হাজার ৬৮৪। আর বাতিল হয়েছে দুই হাজার ৭১ ভোট। অর্থাৎ মোট প্রদত্ত ভোটের সংখ্যা ২ লাখ ৫০ হাজার ৬৮৪। হিসেব করে দেখা গেছে, জামানত বাঁচানোর জন্য প্রার্থীর ৩১ হাজার ৩৩৫ (প্রায়) ভোটের প্রয়োজন।

তবে ২৬ সেপ্টেম্বর শনিবার ভোট চলাকালে ধানের শীষ প্রতিকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে নির্বাচনে অনিয়ম এবং নেতা-কর্মী-সমর্থকদের বিরুদ্ধে মামলা দায়ের, হুমকি ও গ্রেফতারের অভিযোগ উত্থাপন করেন। এসময় তিনি ভোট বর্জন নয়, ভোট বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানান।

...
Md. Asraful Islam (Shobuz)(SJB:E507)
Mobile : 01711413279

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ